98 জন দেখেছেন
"শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
করেছেন (392 পয়েন্ট)
আমার মন্তব্যটাও লুকায়িত করেছে কে? সত্য কথা বলার কারনে, ( INDROPAUL আপনি আমার উত্তর লুকায়িত করেছেন কেন? আমি সবার আগে উত্তর দিয়েছি কিন্তু সবার পরে অনুমোদন পেয়েছি। আপনে তাদের লুকায়িত করুন যাদের বেশি পয়েন্ট থাকার কারনে পরে উত্তর দিয়ে আগে অনুমোদন পায় বা তাদেরটা তারাই আগে অনুমোদন দেয়। প্রশাসনে যারা আছেন তাদের আমি বলব, আপনারা একটা সময় সিস্টেম বের করুন যার দ্বারা বুঝা যাবে কে আগে উত্তর দিয়েছে, কে পড়ে। তারপর ব্যবস্থা নিবেন। এটা যতদিন না হবে ততদিন কিছু বেশি পয়েন্ট পাওয়া সদস্য এধরনর কাজ করেই যাবে । কম পয়েন্ট পাওয়া সদস্যের সাথে অন্যায় চলতেই থাকবে।)
করেছেন (2,927 পয়েন্ট)
@মোহাম্মদ রাসেল,

আপনি যেইরকম সিস্টেমের পরামর্শ দিচ্ছেন সেইরকম সিস্টেম করাই আছে। আমরা যখন কোনো উত্তর অনুমোদন দেই তখন সমস্ত অপেক্ষমান উত্তর থেকে যেটা আগে করা হয়েছে সেটাই অনুমোদন দেই। বাকিগুলো প্রত্যাখান করি। আপনি হয়ত ভাবতেছেন যে আপনি যখন উত্তর করবছেন তখন আরর কোনো উত্তর ছিল না। এটাও তো হতে পারে অন্যের কোনো অপেক্ষমানের তালিকায়। অন্যের উত্তর অপেক্ষমানে থাকলে সেটা সাধারণ সদস্যরা দেখতে পায় না।
করেছেন (392 পয়েন্ট)

Jilani ভাই, আমি সুধু বলব, যে আগে উত্তর দিবে সেটা থাকবে যে পরে উত্তর দিবে সেটা যেন বাতিল হয়। আর যে আগে উত্তর দিবে সে যেন আগে অনুমোদন পায়। অনেকে আছে তার বেশি পয়েন্ট থাকায় বিভিন্ন সুবিধা থাকার কারনে সে পরে উত্তর দেয় কিন্তু তার উত্তর সে নিজেই তারাতারি অনুমোদন করে। অন্য উত্তর লুকায়িত করে। একারনে সমস্যাটা তৈরি হয়। আশা করি আমার কথাটা বুঝতে পেরেছেন।

করেছেন (2,927 পয়েন্ট)
কারো উত্তর অটোমেটিকভাবে অনুমোদন পেলেই যে সেটা প্রদর্শন করা থাকবে তা কিন্তু না। ধরেন আপনি একটা প্রশ্নে সঠিক উত্তর করেছেন ১০ মিনিট পূর্বে, কিন্তু সেটা অনুমোদনের অপেক্ষায় থাকার কারণে অন্য একজন আপনার উত্তর করার ৫ মিনিট পর উত্তর করেছে যা অটোমেটিক ভাবে অনুমোদন পেয়েছে। এখন আপনার উত্তরটা অনুমোদন অথবা অননুমোদন এর জন্য বিবেচনায় নেওয়ার সময় ওনার অটোমেটিক অনুমোদনপ্রাপ্ত উত্তরকে হাইড করে আগে দেওয়া উত্তরকে এপ্রোভ করা হয়। আশা করি বুঝেছেন।

2 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,900 পয়েন্ট)
আপনি ১ বিষয় ফেল করলে সব বিষয় পরিক্ষা দিতে হবে না তবে ইংরেজী বা বাংলায় ফেইল করলে ১ম ও ২য় পএ দুটি পরিক্ষাই দিতে হবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,799 পয়েন্ট)
না, পরের বার সব বিষয়ে পরীক্ষা দিতে হবে না। যে বিষয়ে ফেল করেছে শুধু সেই বিষয়ে পরীক্ষা দিতে হবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর

283,842 টি প্রশ্ন

368,426 টি উত্তর

111,107 টি মন্তব্য

153,244 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...