15 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
আমার  স্ত্রীর মাসিক হইছে জানুয়ারি ৮ তারিখে এবং আমাদের সহবাস হইছে জানুয়ারি ১৮ তারিখে তবে বীর্য ভেতর গিয়েছে কিনা সে বিষয়ে কনফিউজ ছিলাম তাই মিলনের ৪৮ ঘন্টার মধ্যে একটি ইমকন ১ খাইয়ে দেই এবং আমার আবার ২৪ তারিখে সহবাস করি এবং বীর্য ভিতরে প্রবেশ করে। এবং তখন কোন জন্ম বিরতিকরন পিল , ওষুধ, কনডম ব্যবহার করিনি। এবং হিসাব অনু্যায়ী এইমাসের মাসিকের তারিখ ফেব্রুয়ারি ৭ তারিখে। কিন্তু আজ ১২/০২/২০১৯ এবং  মাসিকের তারিখের পর পাচ দিন অতিবাহিত হলেও এখনো মাসিক না হওয়া চিন্তিত 

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (8,671 পয়েন্ট)
আসলে যেহেতু আপনি ১৮ তারিখে সহবাস করে ইমার্জেন্সি পিল খেয়েছিলেন সেক্ষেত্রে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা না থাকলেও ২৪ তারিখের  সহবাসে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা থেকেই যায় তবে যেহেতু মাসিক বন্ধের ৫ দিন অতিবাহিত হলো সে ক্ষেত্রে আরো ১০ দিন অপেক্ষা করুন এর মধ্যে মাসিক হলে প্রেগন্যান্ট হবে না। আর মাসিক না হলে প্রেগন্যান্সি টেস্ট করবেন।।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

282,887 টি প্রশ্ন

367,177 টি উত্তর

110,549 টি মন্তব্য

152,557 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...