172 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,160 পয়েন্ট)
৩ দিন পর পর সহবাস করুন । সাপ্তাহে ২ দিন সহবাস করুন । এতে আপনার স্বাস্থ্য ভালো থাকবে । তবে আপনি সাপ্তাহে কতদিন সহবাস করবেন এটা অনেকটা নির্ভর করবে আপনার বয়স এবং শরীলের উপর নির্ভর করে। তবে অতিরিক্ত কোনো কিছুই ভালো না। [উত্তরটি সম্পূর্ণ আমার ব্যক্তিগত মত]
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,063 পয়েন্ট)
সপ্তাহে ৩-৪ দিন সহবাস করা ভালো। আপনি চাইলে প্রতি সোম, বৃহস্পতি ও শুক্র এই ৩ দিন সহবাস করতে পারেন। আবার চাইলে সপ্তাহের ৭ দিনই সহবাস করতে পারেন। রাতে সহবাস করা ভালো। সেক্ষেত্রে রাত ১০টা থেকে ভোর ৪টার মধ‍্যে সহবাস করতে পারেন। সহবাস করার জন‍্য যেমন শক্তি প্রয়োজন, ঠিক তেমনি সহবাসের ফলে শরীরের শক্তি ক্ষয় হয়। তাই শরীরকে ঠিক রাখতে নিয়মিত পানি, সুষম ও পুষ্টিকর খাবার খাবেন। মধু, দুধ, ডিম, গোশত, কলিজা, কাঁচা রসুন, কালোজিরা, সতেজ ফল-মূল, সবুজ শাক-সবজি ও টাটকা মাছ খাবেন। শরীর ঠিক রেখে সপ্তাহের যেকোনো দিন যত খুশি তত সহবাস করা যায়। ধন‍্যবাদ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
13 এপ্রিল 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন মিলন মহন্ত (9 পয়েন্ট)
0 টি উত্তর
02 জানুয়ারি 2018 "জাতীয় বিশ্ববিদ্যালয়" বিভাগে জিজ্ঞাসা করেছেন live_khan (424 পয়েন্ট)

282,991 টি প্রশ্ন

367,314 টি উত্তর

110,635 টি মন্তব্য

152,621 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...