বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
115 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (12 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,654 পয়েন্ট)
আপনার প্রশ্নানুযায়ী বুঝা যাচ্ছে কোন ডাক্তারের পরামর্শ ছাড়াই ৩ পাতা টেবলেট খেয়ে আসছেন| এই ধরনের ঔষধ দির্ঘদিন সেবনের ফলে লিভার, কিডনি তে সমস্যা হয়। আর কখন এই ধরনের টেবলেট সেবন করবেন না। নিয়মিত প্রচুর পরিমাণে পানি পান করবেন| রাতের বেলা পর্যাপ্ত ঘুমাবেন| অধিক সময় ধরে ভারি কাজ করবেন না| খাদ্য তালিকায় সূষম ও পুষ্টিকর খাদ্য রাখুন| আশাকরি আপনি তেমন কোনো সমস্যায় আক্রান্ত হবেন না যদি আর এটি সেবন না করেন। আর যতদ্রুত সম্ভব মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হয়ে বিস্তারিত খুলে বলবেন| যদি কোনো সমস্যা হয় তাহলে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
27 ডিসেম্বর 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাজুভাই (12 পয়েন্ট)
0 টি উত্তর
19 সেপ্টেম্বর 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন z sohel (16 পয়েন্ট)

322,727 টি প্রশ্ন

413,242 টি উত্তর

128,057 টি মন্তব্য

177,737 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...