25 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,160 পয়েন্ট)
আপনার প্রশ্নানুযায়ী বুঝা যাচ্ছে কোন ডাক্তারের পরামর্শ ছাড়াই ৩ পাতা টেবলেট খেয়ে আসছেন| এই ধরনের ঔষধ দির্ঘদিন সেবনের ফলে লিভার, কিডনি তে সমস্যা হয়। আর কখন এই ধরনের টেবলেট সেবন করবেন না। নিয়মিত প্রচুর পরিমাণে পানি পান করবেন| রাতের বেলা পর্যাপ্ত ঘুমাবেন| অধিক সময় ধরে ভারি কাজ করবেন না| খাদ্য তালিকায় সূষম ও পুষ্টিকর খাদ্য রাখুন| আশাকরি আপনি তেমন কোনো সমস্যায় আক্রান্ত হবেন না যদি আর এটি সেবন না করেন। আর যতদ্রুত সম্ভব মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হয়ে বিস্তারিত খুলে বলবেন| যদি কোনো সমস্যা হয় তাহলে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
27 ডিসেম্বর 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাজুভাই (8 পয়েন্ট)
0 টি উত্তর

282,991 টি প্রশ্ন

367,313 টি উত্তর

110,635 টি মন্তব্য

152,621 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...