16 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (7 পয়েন্ট)
আমি প্রায় তিন বৎসর যাবত একটা বিষয় নিয়ে সমস্যায় পড়েছি। আমি ধর্ম নিযে ঊটভাট প্রশনো শুরু করি এবং একটা সময় আমি নাস্তিকের মত হইয়া যাই । পরে আমি বুঝতে পারি আমি বিপদে পড়ে যাসচি।আমি আর একান বেরিয়ে আসতে পারছিলাম না।দিন রাত দিয়ে আমাকে এটা ভবতে হত। ভাবতে  ভাবতে আমি ফুল ডিফপ্রেসনে এ চলে যাই। রাতে ঘুমাতে পারি না।। কিসসু করতে পারি না। এখন সবচেয়ে  যেইটা বড় সমস্যা হইছে আমার মাথার পিছনে ঘড়ির কাটার টিক টিক করে কাপে। ঘুমাতে যাওয়ার সময় বেশি হই। একান থেকে সম্পূর্নভাবে বের  হয়ে আসব কি ভাবে এবং সুন্দরভাবে বাচতে পারব । আর আমার এই রোগ  থেকে কি ভাবে বের হইয়া আসবো।।    

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,057 পয়েন্ট)
এ সমস‍্যা থেকে উত্তরণের জন‍্য আপনাকে নতুনভাবে জীবন শুরু করতে হবে। চিরদিনের জন‍্য নাস্তিকতা ছেড়ে দিতে হবে। এর ধারে কাছেও আর যাওয়া যাবে না। নামাজ পড়ে তওবা করে আল্লাহর কাছে ক্ষমা চান। নিজেকে সবসময় বলুনঃ ইসলাম, কুরআন, হাদীস, আল্লাহ ও মোহাম্মদ (সাঃ) কোনো দলিল ছাড়াই সত‍্য। মানুষের জ্ঞান সীমাবদ্ধ। আর এই সীমাবদ্ধ জ্ঞানের সুযোগকে কাজে লাগিয়ে শয়তান মানুষকে ভুল ব‍্যাখ‍্যার দিকে ধাবিত বা বিভ্রান্ত করার চেষ্টা করে। হাদীসে এসেছে, কুরআন ও হাদীসকে আঁকড়ে ধরলে পথভ্রষ্ট হওয়ার সম্ভাবনা নেই। তাই আপনি কুরআন ও হাদীসকে নতুন করে আঁকড়ে ধরুন। অন্তরে, কথায় ও কাজে আল্লাহ ও আল্লাহর রাসূল (সাঃ)-কে ভালোবাসুন, কুরআন-হাদীস মোতাবেক চলাফেরা করুন। আল্লাহ কাছে সকল সমস‍্যা থেকে মুক্তির জন‍্য সাহায‍্য চান। নামাজ পড়ে কেঁদে কেঁদে আল্লাহর কাছে ক্ষমা চান। নিয়মিত কালোজিরা খান। হাদীসে কালোজিরাকে মৃত‍্যু ব‍্যতীত সকল রোগের ঔষধ বলা হয়েছে। পাশাপাশি দুধ ও মধু খাবেন এবং আল্লাহর উপর ভরসা করবেন। আশা করি খুব শ্রীঘ্রই মানসিক ও শারীরিক দুভাবেই সুস্থ হয়ে যাবেন ইন শা আল্লাহ। ধন‍্যবাদ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (67 পয়েন্ট)
আপনি মানসিক সমস্যায় ভুগছেন। আপনি দেরী না করে দ্রুত একজন সাইক্রিয়াটিষ্ট বা মনোরোগ বা মানসিক রোগ বিভাগের ডাক্তার দেখান। ইনশাল্লাহ্ সুস্থ হয়ে যাবেন ও সুন্দরভাবে জীবনযাপন করতে পারবেন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
11 ফেব্রুয়ারি "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ãđňâñ Ŕîpœñ (7 পয়েন্ট)
2 টি উত্তর
15 ফেব্রুয়ারি "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মো:নাঈম হোসেন (2 পয়েন্ট)
2 টি উত্তর

282,887 টি প্রশ্ন

367,177 টি উত্তর

110,549 টি মন্তব্য

152,557 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...