বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
88 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (1,162 পয়েন্ট)
বিস্ময়অ্যানসারস ওয়েবসাইটের ওপর মানুষ আস্থা হারিয়ে ফেলবে ।কারন সমস্যায় পড়লে মানুষ প্রশ্ন করে কিন্তু বেশিরভাগ প্রশ্নের উত্তর মনগড়া,দ্রুত পয়েন্ট পাবার জন্য।যে উত্তর এ প্রশ্নদাতা সন্তুষ্ট না।এমন ব্যবস্থা করা হোক যেন কেউ মনগড়া উত্তর দিতে না পারে।এটি সবার জন্য বেশি দরকার।নাহলে কেউ আর প্রশ্ন করতে আসবে না।দয়া করে তাড়াতাড়ি এর ব্যবস্থা নিন।
করেছেন (2,412 পয়েন্ট)
হ্যাঁ আপনি ঠিক বলেছেন আমি আপনার সাথে একমত আমিও চাই যে উত্তর এ প্রশ্নদাতা সন্তুষ্ট না এমন উত্তর যাতে কেউ না দিতে পারে এমন ব্যবস্থা করা হক। যাতে বিস্ময় মানুষের সমস্যা সঠিক ভাবে সমাধান করতে পারে।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,331 পয়েন্ট)
এরকম সিস্টেম কিভাবে করবে তাই বলুন?
এরকম সিস্টেম করার একমাত্র উপায় সকল উত্তরই অনুমোদনের জন্য পেন্ডিং এ থাকার ব্যবস্থা করা। যা বিস্ময়ের আরও ঝামেলার সৃষ্টি করবে। এমনকি আপনারাই ধৈর্য হারা হয়ে যাবেন।
তাছাড়া মনগড়া উত্তর বা প্রশ্নকর্তার চাহিদার বাহিরে উত্তরের জন্য তো এডমিন প্যানেল আছে তাইনা! এডমিন প্যানেল সবসময় এ বিষয়ে দৃষ্টিপাত রাখছেন। কোনো মনগড়া, এলোমেলো, প্রশ্নকর্তার চাহিদাহীন, নীতিমালা বহির্ভূত উত্তর এডমিন প্যানেল যাচাই-বাচাই করর লুকায়িত করে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
3 টি উত্তর
03 মে "টিউটোরিয়াল" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md.nurnabi (1,162 পয়েন্ট)
1 উত্তর
20 মে "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md.nurnabi (1,162 পয়েন্ট)

300,478 টি প্রশ্ন

388,357 টি উত্তর

117,370 টি মন্তব্য

165,882 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...