বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
133 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (46 পয়েন্ট)

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (4,427 পয়েন্ট)
শরীরে এলার্জি থাকা সত্ত্বেও প্রতিদিন ১-২ কোয়া কাঁচা রসুন খাওয়া যাবে, তবে খালি পেটে নয়, ভরা পেটে। এতে শরীরের কোনো ক্ষতি হবে না, বরং উপকার হবে। এই সামান‍্য পরিমাণ রসুনও যদি আপনি প্রতিদিন এভাবে নিয়ম করে খান, তাহলে আপনার মুখে কোনো দুর্গন্ধ থাকবে না। কারণ, রসুন মুখের দুর্গন্ধ দূর করে। আপনি যৌনশক্তির অধিকারী হবেন। কেননা, কাঁচা রসুন যৌনশক্তি বৃদ্ধি করে। রসুন খেলে আরো অনেক উপকার হয়। প্রতিদিন এই সামান‍্য পরিমাণ কাঁচা রসুন গ্রহণে আপনার এলার্জির কোনো সমস‍্যা হবে না। খালি পেটে খাবেন না, কারণ কাঁচা রসুনের তেজের কারণে আপনার পেটের ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে। ভরা পেটে এমন কোনো সম্ভাবনা নেই। ধন‍্যবাদ।
0 টি পছন্দ
করেছেন (2,041 পয়েন্ট)
না, এলার্জির সমস্যা থাকলে সকালে খালিপেটে কাচা রসুন খাওয়া যাবে না। 

যদি খেতে হয় তাহলে পরিমিত পরিমাণে সিদ্ধ রসুন খেতে পারেন। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,332 টি প্রশ্ন

401,919 টি উত্তর

123,460 টি মন্তব্য

173,079 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...