62 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (0 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,445 পয়েন্ট)

কথায় বলে সৎ মানুষের বড়ই অভাব পৃথিবীতে। আপনি যদি খেয়াল করেন তবে দেখবেন এমন কোন মেয়ে নেই যে সোনা,গহনা পছন্দ করে না। তাদের মধ্যে ৮০% লোভী অসৎ। তো আমি আপনাকে বাকি ২০% কিভাবে পাবেন তাই বলব-


আপনি প্রথমে আপনার পরিবার,আত্মীয় -স্বজনের সাহায্য নিন, তারা আপনাকে আপনার চাওয়া সৎ ও সুন্দরী মেয়ে খঁজে দিবে/চেষ্টা করবে ।আপনি খোঁজ পেলে তার সাথে কিছুদিন কাটান/কথা বলুন/তাকে বুঝুন,লক্ষ করুন তার ভিতরে লোভ কত খানি।  আপনি যদি দেখেন না তাকে বিয়ে করা যায় তাহলে করতে পারেন। 

বিয়ে করবেন কি না করবেন সেটা যেহেতু আপনার ব্যাপার তাই যদি বিয়ে না হয় তবে মেয়েটির বদনামের শেষ থাকবে না। তাই পাবলিক প্লেসে কথা বলবেন না।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
22 জানুয়ারি 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন babul-saleh (8 পয়েন্ট)
6 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসি। আমরা অনেক বুঝিয়ে আমাদের ফ্যামিলি কে রাজি করাই বিয়ের জন্য। আমাদের আংটি বদল হয় কিন্তু মেয়ের বাবা মা চেয়েছিল আমাদের বিয়ে হয়ে যাক। কিছুদিন পরে আমার বাবা মা আমাকে বলে যে এই মেয়েকে তারা কিছুতেই বউ হিসেবে মেনে নিবেনা কারন তাদের মেয়ে পছন্দ হয়নি। কিন্তু আমি পালিয়ে গিয়ে মেয়েকে বিয়ে করে ফেলি। এখনও আমার ফ্যামিলি কিছুতেই রাজি হচ্ছে না। তারা বলছে আমি যদি মেয়েকে তালাক না দেই তাহলে আমাকে বাড়ি থেকে বের করে দিবে। আমি যেহেতু তাদের একমাত্র ছেলে তারা আমাকে বলেছে হয় তাদের সাথে থাকব নয়ত অই মেয়েকে নিয়ে থাকব। আমি বাবা মাকে কস্ট দিতে চাইনা আবার আমার ভালবাসার মানুস কেও কস্ট দিতে চাইনা।এখন আমি কি করব?
27 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাহাদি vai (9 পয়েন্ট)
1 উত্তর
19 সেপ্টেম্বর 2018 "হাদিস" বিভাগে জিজ্ঞাসা করেছেন আলম4455 (9 পয়েন্ট)
1 উত্তর

283,383 টি প্রশ্ন

367,859 টি উত্তর

110,874 টি মন্তব্য

152,900 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...