167 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
আমি একটা মেয়েকে ভালোবাসি।সে বর্তমানে দশম শ্রেনীতে পড়ে।তার সাথে কথা বলার অনেক চেষ্টা করেও বলতে পারিনি।সে আমাকে এড়িয়ে চলে।কারন সে অন্য জনকে ভালোবাসে।আর সে যেদিন থেকে আমার কথা বুঝতে পেরেছে।সেদিন থেকেই সে আমাকে এড়িয়ে চলে।এখন আমার প্রশ্ন হল এখন কিভাবে তার সাথে কথা বলব।আর কিভাবে তাকে আমার কাছে পাব।

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,412 পয়েন্ট)
আরে ভাই ভালোবাসা তখনই হয় যখন একে অপরকে ভালো লাগে। আপনি জানেন না ভালোবাসা জোর করে পাওয়া যায় না। কথা যদি বলতে চান সেটা ভালো কথা আগে তার কাছে শুনুন সে কি চায়। সে যদি আপনাকে না ভালোবাসেন তাহলে বেড়িয়ে আসুন। কথা বলতে চাইলে তার ছোট ভাই বা তার বান্ধবীদের কাছে খবর পাঠান - আপনি তার সাথে কথা বলতে চান।(বিষয়টা অত সোজা নয়। খারাপ মনে কথা বলবেন না পরিষ্কার মনে কথা বলবেন)
করেছেন (9 পয়েন্ট)
আপনি যে তার কথা শুনতে বললেন ওখানেই তো সমস্যাটা।কারন ও তো কথা বলা তো দুরের কথা ও আমাকে দেখলেই সরে যায়।
করেছেন (4,412 পয়েন্ট)
এটা না করতে পারলে প্রেমিকাকে ফিরিয়ে আনার রাস্তা নিজেই বন্ধ করলেন।চেষ্টা করুন কাজ হবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,160 পয়েন্ট)
যেহেতু সে আপনাকে ভালোবাসে না, যেহেতু সে অন্য একজন কে ভালোবাসে তাই আপনি থাকে ভুলে যান এরকম দিদ্বাধন্ধের মধ্যে তাকে আর ভালোবাসার দরকার নেই। আপনি অন্যকারো সাথে সম্পর্ক করুন এভাবে জোর করে ভালোবাসা হয় না। যদি এভাবে আপনি তার সাথে সম্পর্ক করুন তাহলে হয়ত সে আপনা৷ সাথে টাইমপাস করার সম্ভবনা আছে তাই আজ থেকে আপনার মঙ্গলের জন্য আপনি তাকে এড়িয়ে চলুন।
করেছেন (9 পয়েন্ট)
আপনার পরামর্শকে আমি সম্মান করি।তবে দ্বীতিয় জনকে মন দেওয়াটা অসম্ভব।এটা কিন্তু আপনিও জানেন।মন একটাই।দুটো নয়।
করেছেন (1,160 পয়েন্ট)
আরে ভাই আপনার ধারণা ভুল। মানুষ যে বলে প্রথম প্রেম ভুলা যায় না এটাও ভুল। সবসময় আপনি নিজেকে ব্যাস্ত রাখুন পড়াশোনায় মন দিন।আপনি কখন তার দিকে তাকাবেন না। দেখবেন আস্তে আস্তে আপনি তাকে ভুলে যেতে সক্ষম হবেন। আর ৩-৪ বছর পর হয়ত আপনার অন্যকাউকে ভালোলাগবে, তখন হয়ত আপনার বর্তমান ভালোবাসার চেয়ে তখনকার ভালোবাসা আরো গভির হবে। বিঃদ্রঃ ইসলামের দৃষ্টিতে বিয়ের পূর্বে প্রেম ভালোবাসা করা হারাম তাই এগুলো এড়িয়ে চলুন। অবৈধ কোনো জিনিসেই শান্তি নাই এটা যাই হক টাকা, সম্পদ, সম্পর্ক, ইত্যাদি।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,186 পয়েন্ট)
মেয়েটি যেহেতু আপনাকে ভালবাসে না আর সে অন্য একটি ছেলেকে ভালবাসে তাই এই এক তরফা ভালবাসা টা হবে আপনার জন্য বোকামি।আপনি যাকে ভালবাসেন তাকে নয় যে আপনাকে ভালবাসে তাকেই আপনি ভালবাসুন।তাহলে জীবনে সুখী হতে পারবেন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
4 টি উত্তর
26 অক্টোবর 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
8 টি উত্তর
01 সেপ্টেম্বর 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন AT.Tuhin Hasan (7 পয়েন্ট)
1 উত্তর

282,991 টি প্রশ্ন

367,314 টি উত্তর

110,635 টি মন্তব্য

152,622 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...