76 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমার বউ এর মাসিক হয়২৩-১১-২০১৮। এর ১ মাস পর মাসিক হবার কথা হয়নি।এখন ২৩-০১-২০১৯।এখনও কেনও হয়নি,,,,আমি ১৭-০১-২০১৯ তারিখ টেষ্ট করাই রেজাল্ট নেগেটিভ।আমরা বাচ্চা এখন নিতে চায়না।এখন কি করতে পারি,,,,আর আমার বউ গর্ভবতী কি,,,,,নাকি না।

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (9,613 পয়েন্ট)

যেহেতু রেজাল্ট নেগেটিভ সেক্ষেত্রে প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা নেই।

মাসিক পিছিয়ে যায় কিছু কারণে যা মানুসিক দুশ্চিন্তা, যোনি ইনফেকশন , শারীরিক দুর্বলতা, রক্তশল্পতা,  অনিয়মিত মাসিক, হরমোন জনিত কারন, আয়রন ও ভিটামিন এর অভাবেও মাসিক পিছিয়ে যেতে পারে ।


তবে আপনার স্ত্রীর দুই মাস মাসিক বন্ধ হওয়ার  ৩  টি বিষয় হতে পারে ।

  1. যোনিতে ইনফেকশন হতে পারে
  2. অনিয়মিত হতে পারে।
  3. প্রেগন্যান্ট হতে পারে। 
 প্রথমে আপনি আর একবার স্ট্রিপ কাটি দিয়ে (এখানে নিয়ম দেখুন) সঠিক নিয়মে ভালো করে ডিজিটাল  স্ট্রিপ কাটি দিয়ে প্রেগন্যান্সি টেস্ট করুন  যদি এতেও  রেজাল্ট নেগেটিভ (১ টি দাগ আসে) আসে তাহলে অতি তাড়াতাড়ি একজন গাইনি ডাক্তারের চিকিৎসা নিবেন প্রয়োজনে CBC,RBS,USG OF A/L Colour টেস্ট গুলো দিতে পারে ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

288,515 টি প্রশ্ন

373,856 টি উত্তর

113,089 টি মন্তব্য

157,051 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...