61 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (7,746 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

এক রুমে আমরা ৮ জন আছি। যে কারণে এখানে লেখা পড়া করা টা একটু মুশকিল হয়ে যাচ্ছে। একচুয়ালি আমি বলতে চাইতাছি যে এই খানে কি কারো সাথ ধরে চলা ফেরা লেখা পড়া করব না নিজের মত করে...????  

হোস্টেল এ থাকা জীবন এ প্রথম বার। যে কারণে আমি কিছুটা আতংকিত 

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,785 পয়েন্ট)
লেখা পড়া মেইনলি নিজের মতো করেই করবেন। আর বাকি কাজ গুলো রুম মেটদের সাথে। তবে রুম মেটদের সবাই যদি আপনার মতো স্বপ্ন পূরণে প্রবল ইচ্ছা নিয়ে বেশ মনোযোগী ভাবে পড়ালেখা করে তবে তাদের সাথেই লেখা পড়া করতে পারেন। হোস্টেলে সবাই একসাথে চলা ফেরা করাটাই উত্তম। তবে বাকি গুলো আপনার পছন্দের সাথে একেবারেই অমিল হলে ভিন্ন কথা। সেখান কার পরিবেশে বেশ কিছু দিন কাটলে আপনার আতংকিত ভাব কেটে যাবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (57 পয়েন্ট)
সবচেয়ে ভালো হয়, নিজেদের মধ্যে আলোচনা করে সমস্যার সমাধান করা। যেহেতু এই গণরুমের ব্যাবস্থা নতুন দের জন্য, তাই কিছুটা ধৈর্যশীল হতে হবে। সাধারনত ছয় মাস পর আলাদাভাবে রুম বরাদ্দ দেওয়া হয়।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 জুলাই 2016 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Himal (3 পয়েন্ট)
1 উত্তর
25 ডিসেম্বর 2018 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mars resident (8 পয়েন্ট)
1 উত্তর
22 সেপ্টেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Hasan abir (8 পয়েন্ট)

283,269 টি প্রশ্ন

367,718 টি উত্তর

110,791 টি মন্তব্য

152,832 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...