বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
242 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (20 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন
ফুলশয্যা রাতে মেয়েদের কি পড়লে হবে ?

শাড়ি ?

লেহেঙ্গা ?

নাকি অন্য কিছু ?

একাধিক উত্তর চাই। 

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (4,795 পয়েন্ট)
বিয়ের দিন ও ফুলশয‍্যার রাতে যেকোনো বয়সের মেয়েকে লাল বেনারসি শাড়ি পড়লে মানায় বেশি। তবে কোনো মেয়ে যদি লেহেঙ্গা পড়তে পছন্দ করে, সেক্ষেত্রে ফুলশয‍্যার রাতে লাল রঙের লেহেঙ্গা পড়লে বেশি ভালো লাগবে। তবে লাল লেহেঙ্গার চেয়ে লাল বেনারসি শাড়ি পড়াই উত্তম হবে। ধন‍্যবাদ।
0 টি পছন্দ
করেছেন (3,436 পয়েন্ট)
বাশর রাতে,মেয়েদের শাড়ি পড়লেও হবে, লেহেঙ্গা পড়লেও হবে।অন্য কিছু তথা জামা কামিজ পড়লেও হবে।তথা শাড়ি ব্যতিত অন্য কিছু পরিধান করা যাবে না এমন না।তবে ঐ মেয়েটির স্বামির পছন্দমত পোশাক পরাটাই সঠিক এবং যথাযথ।এখন আমি যদি শাড়ির কথা বলি তাহলে সেটা আমার পছন্দের কথা বললাম।কিন্তু তাতে সবাইকে ভালো লাগবে এমন না।আশা করি বুঝতে পেরেছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
4 টি উত্তর

321,581 টি প্রশ্ন

411,851 টি উত্তর

127,531 টি মন্তব্য

177,252 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...