বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
98 জন দেখেছেন
"নেটওয়ার্ক" বিভাগে করেছেন (6,445 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন

বর্তমানে গ্রামীণফোন 3G সিম 4G-তে রেজিষ্টার করলে কোনো ইন্টারনেট অফার/এমবি ফ্রী দিবে কি?

তাছাড়াও, আমি যদি গ্রামীণফোন নতুন সিম ক্রয় করি, তাহলে তাতে কত এমবি ফ্রী পাবো?  

1 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (5,075 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

আপনি যদি আপনার ৩ জি সিমটি ৪ জিতে রিপ্লেস করেন তাহলে নিমোক্ত অফারটি পাবেন ।

বর্তমানে 4G সিম রিপ্লেস করলেই পাচ্ছেন auto tagging এ ফ্রি 5GB (4G) এবং 1.5GB (4G/3G) মেয়াদ 7 দিন। 4G ডাটা ব্যবহার এর ক্ষেত্রে 4G সিম, 4G enable হ্যান্ডসেট, হ্যান্ডসেট এর নেটওয়ার্ক মুড 4G/LTE করে নিতে হবে এবং 4G কভারেজ এরিয়া এর মধ্যে থাকতে হবে।

অপরদিকে নতুন সিম অফার হচ্ছে ঃ

প্রথমবার ঠিক ৩৪ টাকা রিচার্জে ২৪ ঘণ্টা যেকোন অপারেটরে ১ পয়সা/সেকেন্ড (কল রেটের উপর ৫% এসডি + ১৫% ভ্যাট + ১% এসসি প্রযোজ্য হবে) কল রেটে কথা বলতে পারবেন মেয়াদ ৩০ দিন। সাথে পাবেন ৭ দিন মেয়াদে ১ জিবি ইন্টারনেট এবং ২ টি এমএমএস (ফ্রি)।

এছাড়া ঠিক ৯ টাকা (এসডি + ভ্যাট + এসসি সহ) রিচার্জে ১ জিবি ইন্টারনেট ৭ দিন মেয়াদে কেনার সুবিধা পাবেন। অফারটি সংযোগ চালু হওয়ার মাস সহ প্রতি মাসে সর্বোচ্চ একবার করে ৯ মাস পর্যন্ত নেওয়া যাবে।


সোর্স গ্রামীনফোন অনলাইন ।

উজ্জল আহমেদ রবিন প্রকৃতি প্রেমী একজন সাধারণ মানুষ। পছন্দ করেন সাধ্যানুযায়ী অপরকে সাহায্য করতে, নতুন কিছু জানতে ও জানাতে। আলোকিত মানুষ হওয়ার নিরন্তর প্রচেষ্টায় জ্ঞান অন্বেষণে যুক্ত আছেন বিস্ময়ের সাথে। সর্বোপরি একজন ভালো মানুষ হওয়াই তার লক্ষ্য। তিনি বিস্ময়ের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
করেছেন (6,445 পয়েন্ট)

অসংখ্য ধন্যবাদ আপনাকে @উজ্জল আহম্মেদ ভাইয়া৷     

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

342,815 টি প্রশ্ন

435,891 টি উত্তর

136,350 টি মন্তব্য

184,723 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...