66 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (6 পয়েন্ট)
আমি ক্লাসে যাওয়ার সময় জুনিয়র ক্লাসের কয়েকটা মেয়ে উচ্চস্বরে বলতে লাগল এই ভাইয়াটা অনেক ভদ্র অনেক ভদ্র।ক্লাসে যাওয়ার পর ফ্রেন্ডরা বলল আজ নাকি তারা ক্রিকেট খেলায় জুনিয়র ক্লাসের কাছে হেরে গেছি তাই ঐ ক্লাসের মেয়েরা আমাদের অপমান করছে কিন্তু তোর এত সুনাম করছে কেন রে।।আসলে আমিও বুঝতেছি না।।

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,273 পয়েন্ট)
আপনি কি আসলেই অনেক ভদ্র? মানে কিছু মানুষ থাকে না, খুব ভদ্র, সুশীল মানে আদর্শ ছেলে যাকে বলে। যদি আপনি এইরকম আসলেই হয়ে থাকেন তবে অরা আপনার সুনাম করছে।

আর অরা কয়জন ছিল? যদি ১ জন বাদে সবাই জোরে জোরে বলে থাকে তাইলে তার মানে ওই চুপ করা মেয়েতি আপনাকে লাইক করে কিন্তু বলতে লজ্জা পাচ্ছে তাই ওর ফ্রেন্ড রা জোরে জোরে বলে আপনাকে ইঙ্গিত দেবার চেষ্টা করছে।

আর যদি সবাই একসাথে জোরে জোরে ঢং করে বলতে থাকে তাইলে ওরা ফাইজলামি/ঠাট্টা করছে। যদি নরমাল অঙ্গভঙ্গিতে বলে তাইলে এমনি বলেছে, কোনো কিছুর বহিঃপ্রকাশ নয়।  
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (30 পয়েন্ট)

আপনি বলেছেন কয়েকটা মেয়ে আপনার সুনাম বলছে।

যদি একটা মেয়ে হতো তাহলে সামথিং সামথিং বলা যেতে পারে।
যেহেতু কয়েকটা মেয়ে সুনাম করছে তাই বলা মুশকিল 
যে এটা সন্মান নাকি দুর্বলতা।।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

283,032 টি প্রশ্ন

367,362 টি উত্তর

110,657 টি মন্তব্য

152,659 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...