112 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (7 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমি প্রায় ১বছর ধরে একটা মেয়ে সাথে রিলেশ করি মেয়ে টি আমার পাশের জেলার মেয়েটি আমাকে ভালোবাসার আগে তার এক ক্লাশ ফ্রেন্ড কে পছন্দ করত সে তাকে জিজ্ঞাসা করেছিলো যে তুই কি আমাকে ভালোবাসিস সে বলেছিলো যে না আমরা জাস্ট  ফ্রেন্ড  ।এর পর সে আমার সাথে রিলেশন শুরু করে এই এক বছরে তার সাথে আমার শারীরিক  সম্পর্ক ছাড়া সব কিছু হয় খুব ভালোবাসি তাকে তাকে ছাড়া কোনো কিছু ভাবতে পারি না আমি এক কথায় পাগলের মতো ভালোবাসি।কিন্তু এখন শুনতেছি যে ঐ ছেলেটা নাকি মেয়েটা কে ভালোবাসে তাই মেয়েটা আমার সাথে ব্রেকাপ করে। এটা আমি মেনে নিতে পারছি না আজ এক মাস হলো সে কথা বলে না।  আমি তাকে ভেবে ভেবে নিজেকে শেষ করে দিচ্ছি অনেক সৃতি আছে তার সাথে আমার। আমি এই একমাসে দুবার আত্মহত্যা করার  চেষ্টা করেছি পারিনি পরিবার বা বন্ধু দের জন্য। আমি আগে কখনো নেশা করি নি কিন্তু এই একমাসে অতিরিক্ত নেশা গ্রহন করছি ওকে ভুলে থাকর জন্য পারছি না আমি বাচতে চাই কি করবো আমি আমি কি পাগল হয়ে যাবো সামনে আমার মাষ্টাস পরিক্ষা কি করবো আমি প্লিজ  হেল্প মি প্রতি রাতে আমার কান্না আসে ঘুমের ওষুধ  ২ টা  না খেলে ঘুম আসে না মাঝে মাঝে মরার জন্য ৮ থেকে ১০টাও খাই তবু মরিনা আমি এই জীবন চাই না।

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,395 পয়েন্ট)
আপনার সাথে যেটা হয়েছে সেটা খুব খারাপই হয়েছে।আসলে একটা কথায় আছে,"জীবনের প্রথম প্রেমটা খুব খাঁটিই হয়, আর সেটা সবসময় ভুল মানুষের সাথেই হয়।" ছেলেদের এটা বেশি হয়।আসলে ছেলেরা মেয়েদের প্রতি খুবই দূর্বল ।তাই মেয়েরা ছেলেদের কোনো দুঃখ দিলে ছেলেরা সেটা মেনে নিতে পারেনা।।
আর আপনি আর ভুলেও আত্নহত্যা করতে যাবেন না।এটা কোনো মুক্তির পথ হতে পারেনা।আপনি একজন শিক্ষিত ছেলে।তাই এটা আপনি খুব ভালোভাবেই জানেন।আপনার বাবা-মা আপনাকে অনেক আশায় আপনাকে বড় করছে।তাদের চোখে আপনাকে নিয়ে অনেক স্বপ্ন আছে।আপনি কি পারবেন তাদের স্বপ্নকে এভাবে অংকুরে বিনষ্ট করতে?আপনার বাবা-মার কি আপনার প্রতি কি কোনো হক নেই?তারা কি আপনাকে ছোট থেকে বড় করে নি? আপনার কি তাদের প্রতি কোনো দায়িত্বই নেই?
শুধু মাত্র একটা মেয়ের জন্য এত বড় একটা পাপ কেন করবেন আপনি? আত্নহত্যা করলে আপনি না ইহকালে মুক্তি পাবেন না পরকালে।আপনি চাইলেই ভুলতে পারবেন।নেশা করবেন না।এটাও আত্নহত্যা করার মতোই জঘন্য কাজ বলে আমি মনে করি।নিজেকে প্রতিষ্ঠিত করে ঐ মেয়েটিকে দেখিয়ে দিন যে ছেলেরাও পারে।আপনি প্রতিষ্ঠিত হলে মেয়েটি আপনাকে দেখে আপসোস করবে।এই মনোভাব নিয়ে বেঁচে থাকুন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (16 পয়েন্ট)
মেয়েটি আপনাকে কখনো ভালোবাসেনি এটা নিশ্চয়ই এখন বুঝতে পারছেন। যে আপনার ভালোবাসা এবং বিশ্বাসের অমর্যাদা করলো তার জন্য কেন নিজেকে কষ্ট দিচ্ছেন? ইমোশনাল হবেন না।আপনার ইমোশনকে নিয়ন্ত্রণ করা শিখতে হবে। নেশা না করে নামাজ পড়েন, সম্ভব হলে তাবলীগে যান। একজন মিথ্যুক স্বার্থপর মেয়েকে সময় থাকতে চিনতে পেরেছেন ভেবে নিজেকে ভাগ্যবান মনে করে শুকরিয়া আদায় করেন। যারা আপনাকে নেশা করতে সাহায্য করছে তাদের থেকে দূরে থাকুন। দূরে কোথাও বন্ধু বা পরিবারের সাথে ঘুরে আসুন। নিজের উপর আত্মবিশ্বাস রাখুন। একটা কথা আছেঃ time is the best healer. সময়ের সাথে সাথে কষ্ট গুলো কমতে থাকবে। একসময় দেখবেন সব ভুলে গেছেন।  একটু সময় নিন, ধৈর্য্য রাখুন, নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করুন এবং অবশ্যই নিজেকে সংযত রাখবেন ভুল পথে যাওয়া থেকে। শুভ কামনা। 
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,744 পয়েন্ট)
শুনুন আত্মহত্যা কোন কিছুর সমাধান হতে পারে। সমস্যা হলে তাঁর সমাধান ও আছে। আপনি ভুল করেও আর এই বাজে কাজ টি করার চেষ্টা করবেন না.!

আচ্ছা আপনি এখন নিজেকে কষ্ট দিচ্ছেন নিজে কে ড্রাগ এর নেশাতে মাতিয়ে রাখছেন এতে কার ক্ষতি হচ্ছে..!? মেয়েটার না আপনার...!? ( নিজেকে প্রশ্ন করে দেখেন)

বেঁচে থাকার জন্য কি কোন মেয়ের ভালোবাসা টাই মূখ্য...!?? আমার তো মনে হয় না..!?

আপনি নিজেকে এই রকম বাজে পরিস্থিত থেকে বার করে নিয়ে আসুন। প্রয়োজন হলে আপনি যেখানে এখন থাকেন সেখানে থেকে দূরে যেয়ে থাকুন। মেয়ে টিকে নিয়ে ভাববেন না।  নিজেকে সব সময় ব্যাস্ত রাখুন। সেটা যে কোন ভাবে। আপনার কাছে  মেয়ে টির যত সৃতি আছে সে গুলা নষ্ট করে দিন। খুব বেশি সমস্যা হলে মায়ের সাথে সব টা শেয়ার করুন। আপনার বন্ধুদের সাথে ফ্রি সময় টুকু কাটান।

একটা মেয়ের জন্য নিজের লাইফ টা নষ্ট করবেন না। একটি বার পরিবার এর কথা ভাবুন। সামনে আপনার পরীক্ষা নিজেকে লেখা পড়াতে ব্যাস্ত রাখুন।

জোর করে কোন দিন ভালবাসা পাওয়া যায় না।তাই বলব মেয়ে টিকে মেয়ে টির মত থাকতে দিন। 
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
3 টি উত্তর
03 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Soliman khan (3 পয়েন্ট)

282,330 টি প্রশ্ন

366,547 টি উত্তর

110,318 টি মন্তব্য

152,149 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...