বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
68 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (3,429 পয়েন্ট)
https://www.bissoy.com/760107 এই প্রশ্নে তিনটি উত্তর ইতিমধ্যে পড়ে গেছে যারা উত্তর দিল তাদের কিছু করা হলোনা কেন এইরকম অনেক প্রশ্নে একাধিক উত্তর পড়ে আপনি ধরেননা কিসের জন্য ধরেননা সবাইকে সমান সুযোগ দিতে হবে

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,763 পয়েন্ট)
একটা প্রশ্নে সর্বোচ্চ ১ টা উত্তর করা যায় ২ টা করা যায় না।
যদি আপনার উত্তর মানসম্মত, প্রশ্ন মোতাবেক, নীতিমালা অনুযায়ী না হয় তাহলে প্রত্যাখান হতে পারে আর প্রত্যাখান হলে পূনঃরায় প্রদর্শন অপশন ক্লিক করলে আবার প্রদর্শন করে তবে এটা করা যাবে না এটা করা বিস্ময়ে নিষেধ।
আর বারবার একই কাজ করলে বিস্ময়ের এডমিন প্যানেল সতর্কতামূলক কিছু বলতেই পারে যা স্বাভাবিক।
আর পুরাতন প্রশ্ন তাতে কি কেউ যদি Pin অথবা Bump! করে তাহলে উত্তর করা যাবে সমস্যা নাই তাতে ৩ টা হোক আর বেশি হোক মানসম্মত হলেই গ্রহণযোগ্য।
0 টি পছন্দ
করেছেন (4,082 পয়েন্ট)
আমার যতদূর মনে পড়ছে, আমি আপনাকে এই প্রশ্নসহ এরকম কিছু প্রশ্নে উত্তর প্রদান করার কারণে সতর্ক করেছি।

যেগুলো প্রশ্নে একটি উত্তর যথেষ্ট ঐসব প্রশ্নে একাধিক উত্তর গ্রহণযোগ্য নয়। আর যেসব প্রশ্নে একাধিক উত্তর প্রয়োজন ঐসব প্রশ্নে একাধিক উত্তর গ্রহণযোগ্য যা আপনার প্রশ্নে উল্লেখিত লিঙ্কে দেখা যায়। একাধিক উত্তর হতে গেলে পূর্বের উত্তর থেকে সম্পুর্ন আলাদা হতে হবে।

কিন্তু একটি উত্তর গ্রহণযোগ্য এই সব প্রশ্নে পুনরাবৃত্তি করে বা কপি করে আপনি উত্তর প্রদান করেছেন যা গ্রহণযোগ্য নয়।

আর অনেক সময় একটি উত্তর গ্রহণযোগ্য কিংবা পুনরাবৃত্তি করা এমন উত্তর প্রশাসনের চোখের আড়ালে চলে যায় যার কারণে ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হয় না, এরকম দেখলে অবশ্যই সতর্ক করবেন ।

সবশেষে, অধিকার বলতে এখানে সবার সমান অধিকার। আমিও যদি আপনার মতো পুনরাবৃত্তি করে উত্তর প্রদান করতে থাকি তবে দেখবেন আমাকেও কেউ না কেউ সতর্ক করে দিয়েছে!!

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

341,622 টি প্রশ্ন

434,784 টি উত্তর

135,936 টি মন্তব্য

184,298 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...