বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
92 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (61 পয়েন্ট)
আমার একটা ইউটিউব চ্যানেল আছে। চ্যানেলটির নাম দিয়ে ইউটিউবে সার্চ করলে এই নামের ৪টা চ্যানেল আসে। আমার চ্যানেল টা ৫ম তম। এখন বিষয় হচ্ছে ওই চ্যানেলে কোনো সাবস্ক্রইবার নেই।

এখন আমি কি আমার চ্যানেলটিকে র‍্যাংকিং এ ১ নম্বর অবস্থানে আনতে পারব...? বুঝিয়ে বলুন...

।।

ধন্যবাদ...           

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (55 পয়েন্ট)
আপনি বল্লেন কোনো সাবস্ক্রইবার নেই। একটা সাবস্ক্রইবার যদি না থাকে তাহলে আপনার চ্যানেলের র‍্যাংক হয় কি ভাবে!আপনাকে র‍্যাংক ১ নম্বার আসতে হলে,, বেশি বেশি ভিডিও আপলোড করতে হবে,,,,ভিয়ার ও সাবস্ক্রইবার বাড়াতে হবে! ভিডিও ট্যাগ ব্যবাহার করতে হবে!ইউটিউব থেকে মটিনাইশেন পেতে হবে!!তাহলে আপনি র‍্যাংক ১নাম্বার আনতে পারবেন
করেছেন (61 পয়েন্ট)
না, আমার চ্যানেলে না। অন্যদের চ্যানেলে কোনো সাবস্ক্রাইবার নেই। আমার চ্যানেলে ৩ টি ভিডিও এবং ৪০০ সাবস্ক্রাইবার আছে। কিন্তু আমার চ্যানেল একটুও রেংক হয় না বা তাদের চ্যানেলের আগে আমার টা শো করে না।
0 টি পছন্দ
করেছেন (86 পয়েন্ট)
এর জন্য আপনাকে প্রতিদিন ৪ থেকে ৫টা আপনার তৈরি করা ভিডিও আপলোড করতে হবে।এতে ভিউয়ার ও সাবস্ক্রাইবার বাডবে।আপনাকে ভিডিও তৈরি করে ছাডার কারন হলো,আপনি যদি অন্যের ভিডিও আপলোড করেন তাহলে আপনার চ্যানেল ব্লক করে দেয়া হবে,তবে আচ্ছা কয়েকবার সুযোগ দেয়া হবে যে,আপনি যাতে অন্যের ভিডিও না ছাডেন।অন্যের ভিডিও ছাডলে,কপিরাইট আইন ভঙ্গ হবে।আপনি যদি প্রতিদি ৪-৫টি ভিডিও তৈরি করে ছাডতে পারেন,তাহলে আপনার চ্যানেল সার্চ দেয়ার সাথে সাথে ১নাম্বারে আসবে।
0 টি পছন্দ
করেছেন (5,975 পয়েন্ট)

আপনি কতগুলো কাজ করতে পারেন-

  • সর্বদা ভালো ভালো ভিডিও দিবেন যাতে ভিউ হয়।
  • ডেশকিপসন বক্সে আগে আপনার চ্যানেলের নাম ললেখবেন।
  • সাবস্ক্রাইব যাবে হয় খেয়াল রাখবেন।
  • ট্যাগ ব্যাবহার করবেন।
0 টি পছন্দ
করেছেন (153 পয়েন্ট)
আপনার চ্যানেলটিকে ১নং র্যাংক এ আনতে পারবেন তার জন্য আপনাকে চ্যানেলটির নামটা দিতে হবে একদম ইউনিক, তাহলে আপনার চ্যানেলে কোন সাবস্ক্রাইবার না থাকলেও আপনার চ্যানেল র্যাংক ১ এ আসবে।

তবে মনে রাখবেন আপনি চ্যানেলের যে নাম টা দিবেন তা হতে হবে সম্পুর্ণ আলাদা যা আগে কোন চ্যানেল ব্যবহার করেনি, সেক্ষেত্রে আপনি চ্যানেলের নামের পরে সংখ্যা দিতে পারেন যেমন: HANNAN 360, HANNAN 24, HANNAN 247 etc.

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
13 অগাস্ট 2018 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
1 উত্তর

311,817 টি প্রশ্ন

401,404 টি উত্তর

123,265 টি মন্তব্য

172,840 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...