63 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (0 পয়েন্ট)
★ ফটো এডিটিং  , ভিডিও এডিটিং মোটামুটি পারি

কোন বিষয়টা নিয়ে চ্যানেল খুললে ভালো রেটিং পাওয়া যাবে?? পরামর্শ দিন । 

যদি সম্ভব হয়

কিছু ক্যাটাগরি এর তালিকা বলেন

আমি চয়েজ করে নিবো.... 

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (420 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
ফটো এডিটিং বা ভিডিও এডিটিং এর উপর ভিডিও তৈরী করে তা ইউটিউবে আপলোড করলে, ততোটা সাক্সেসফুল নাও হতে পারেন। আপনি_ শিক্ষনীয় বিষয়, বিভিন্ন জায়গায় ট্যুর করে সে জায়গার প্রাকৃতিক সৌন্দর্য, যে কোন ধরনের নিউজ, মোবাইল আনবক্সিং রিভিউ, শর্ট ফিল্ম, অনলাইনের বিভিন্ন সাইটের টিউটোরিয়াল, ফিলান্সিং টিউটোরিয়াল, অনলাইন জনপ্রিয় গেমগুলো খেলে সেগুলো স্ক্রিন রেকর্ড করে+ধারাভাষ্য সহ দিতে পারেন, ফানি ভিডিও, সেলিব্রেটিদের ইন্টারভিউ, ইত্যাদি বিষয়গুলোর মধ্যে কোন একটি পছন্দ করে নিতে পারেন। উক্ত বিষয়গুলোতে প্রচুর ভিউ আসে। আর প্রচুর ভিউ হলেই কেবল ভাল রেটিং পাওয়া সম্ভব। তবে ভিডিওর গুণগতমান খেয়াল রাখতে হবে
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (148 পয়েন্ট)
আপনি ফানি ভিডিও, এ্যাডিটিং করে সুন্দর একটা টাইটেল দিয়ে ইউটিউবে আপলোড করবেন।প্রতিদিন কমপক্ষে 4টা ভিডিও আপলোড করবেন।টাইটেল দিবেন,না দেখলে পস্তাবেন,১বার দেখলে হাসতে হাসতে পেটের চামরা ব্যাথা।আপনি আপনার বন্ধুদের নিয়ে ফানি ভিডিও করে সুন্দর করে এ্যাডিট করে আপলোড করবেন।এতে আপনার সাবস্ক্রাইবারও বাডবে,কেননা বর্তমানে একদম ছোট থেকে তরুন শ্রেনী পর্যন্ত,অধিকাংশ মানুষই ফানি ভিডিও দেখে।এতেকরে আপনি ভালো রেটিং পাবেন।এছাডা আপনি মগোজ ধোলাই,ভিডিও আপলোড করতে পারেন।যেহেতু আপনি ভিডিও এ্যাডিটিং পারেন,তাই কার্টুনের মাধ্যমে চিত্র দেখাবেন,আর আপনি ধাঁধাঁ জিঙ্গাসা করবেন।
করেছেন (271 পয়েন্ট)

বানান ঠিক করেন। "এ্যাডিটিং",  "এ্যাডিট", "বাডবে", "এছাডা", "জিঙ্গাসা" বানানগুলো ভুল আছে।

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
01 জানুয়ারি "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন imran12113 (0 পয়েন্ট)
6 টি উত্তর

276,986 টি প্রশ্ন

360,543 টি উত্তর

107,754 টি মন্তব্য

148,330 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...