53 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (7 পয়েন্ট)
প্রিয় বড় ভাই ও বোনেরা সবাই আমার সালাম এবং নমস্কার নিবেন,,,আমাকে কেউ খারাপ ভাবিয়েন না,,প্লিস পারলে কেউ আমার ব্যাপারে এগিয়ে আসুন,,আমি আপনাদের নিকট চির  ঋিণী   থাকব,,,

আমার বয়স ২০ বছর।।আমার একটা মেয়ের সাথে ২বছরের রিলেশন আছে,,আমি ওকে ভালোবাসি। সে ও আমাকে ভালোবাসে।।প্লিস কেউ এইটা কে আবেগ ভেবে ভুল করবেন না।।যদি আবেগ হত তাহলে অনেক আগেই সব ষেষ হয়ে যেত।এখন কথা  হলো ওকে ওর বাবা মা জোড় করে বিয়ে দিতে চাচ্ছে।ও এই বিয়েতে রাজি না,,আর আমি এইটাও নিশ্চিত যে ও কখনো রাজি হবে না,, এখন আমরা কি করতে পারি???একটা কথা জানিয়ে রাখা ভালো যে  ওর ফ্যামিলি আমাদের রিলেশন টার কথা জেনে গেছে।আমরা কি করতে পারি???আমর একই কলেজ এ পড়ি,,আমাদের প্লিস হেল্প করুন,,

প্লিস  আমদের বিষয় টি বিবেচনা করে আপনার মুল্যবান মন্তব্য দিন,যেটা আমাদের জন্য  মঙ্গলজনক,,,

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (148 পয়েন্ট)
আপনি আল্লাহর কাছে দোয়া চেয়ে বলবেন,আপনার মনের কথা,আল্লাহ দিলেও দিতে পারেন।এর জন্য আপনাকে সত্যবাদি হতে হবে,মিথ্যা পরিহার করতে হবে।আর পাঁচ ওয়াক্ত নামাজ ঠিকভাবে আদায় করতে হবে।এতে আল্লাহ আপনাদের মনের আশা পূর্নও করতে পারেন।প্রান খুলে কেঁদে কেঁদে দোয়া করবেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,298 পয়েন্ট)
আপনার বয়স ২০ বছর।তাই আপনি এখনও পূর্ণবয়স্ক হননি।তাই এক্ষেত্রে আপনারা কোনো আইনি সহায়তাও পাবেন না।।

আর তাই আমার মতে,আপনার উচিত মেয়ের বাবা-মাকে বোঝানো।তার জন্য আপনি মেয়ের গ্রামের প্রভাবশালী(মেম্বার,চেয়ারম্যান,সমাজের নেতারা ইত্যাদি) লোকদের সাহায্য নিতে পারেন।তারা মেয়ের অভিভাবকে বোঝাতে পারবে।আর ক্ষেত্রে তাদের সাহায্য পেতে গেলে আপনার বাবা-মাকে বেশ এগিয়ে আসতে হবে।তা নাহলে তারা আপনাকে সাহায্য করতে রাজি হবে না।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
22 জুলাই 2018 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন NISAN (126 পয়েন্ট)
1 উত্তর
07 এপ্রিল 2018 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rajdip roy (4 পয়েন্ট)

277,596 টি প্রশ্ন

361,174 টি উত্তর

108,022 টি মন্তব্য

148,782 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...