88 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
আমার এক মেয়ে বন্ধু একটা সমস্যাই ভুগতছে ।ওই মেয়েই আছে কিন্তু ওর বডি টা ছেলের ফীল করতিছে। হাটাচলা নিজের ভিতরে একটা পুরুষত্ব ভাব  আচ্ছে। ওর বডি টা ওর কাছে male মনে হচ্ছে.উঠতে বসতে শুতে সব সময় মনে হচ্ছে  ও ছেলে। হাত পা কমর এর মাংস গুলা ব্যাথা করছে,আর ছেলেদের মত শক্তি অনুভব হচ্ছে ও ওর মনে হচ্ছে ওগুলা পুরুষ দের মত হয়ে যাচ্ছে। আরেকটা সমস্যা হল ওর এখন মেয়েদের কাছে জেতে বা মিশতে লজ্জা লাগছে আর পক্ষান্তরে মেয়েদের প্রতি অ্যাটকটেড হচ্ছে আর ছেলেদের প্রতি ফিলিং কাজ করছে না…ওর ফিল হচ্ছে যে ওর শরীরটাই ওকে বুঝানোর চেষ্টা করছে যে ও একটা ছেলে…! থাইরয়েড গ্রন্থি টা ছেলেদের মতো উচু হয়ে গেছে।।। এমনতো অবস্থায় ও কি করবে…?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (148 পয়েন্ট)
দুশ্চিন্তার কোনো কারন নাই।এটা বয়ঃসন্ধিকাল এর লক্ষন।এটা এমনিতেই ঠিক হয়ে যাবে।তবে বিঙ্গ ডাক্তারকে এগুলো শেয়ার করে তার পরামর্শ নেয়াই ভালো।
করেছেন (271 পয়েন্ট)
এগুলো কি বয়সন্ধি কালের উপসর্গ??
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
29 জুলাই 2018 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মো. জুলহাস (2 পয়েন্ট)

277,596 টি প্রশ্ন

361,174 টি উত্তর

108,022 টি মন্তব্য

148,782 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...