বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
102 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (17 পয়েন্ট)
আমি PayPal account খুলতে চাই।কিভাবে খুলবো?বাংলাদেশে কি PayPal  থেকে টাকা তুলে যায়? PayPal  account থেকে কিভাবে টাকা তুলবো?

আমি বিভিন্ন অ্যাপস এ কাজ করতে যেয়ে দেখেছি PayPal account চাই।,,,,,,,,,,,,,,হেল্প করেন

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (470 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর
এখনো বাংলাদেশে পেপালের গ্রহণ যোগ্যতা পায়নি। তাই এটি বাংলাদেশের ঠিকানা দিয়ে খুলা সম্ভব নয়। তবে ভিন্ন পন্থায় আপনি একটি পেপাল একাউন্ট খুলতে পারেন। বাংলাদেশের অনেক ফিলান্সারই এভাবে করে পেপাল ব্যবহার করছে। আর তার জন্য যা লাগবে_ *একটি পেওনার ভার্চুয়্যাল মাষ্টার কার্ড। পেওনারে একাউন্ট করে একটি মাষ্টার কার্ড আনিয়ে নিন *2nd line অ্যাপ দিয়ে আমেরিকার একটি ফোন নাম্বার বানিয়ে নিন। *তারপর www.paypal.com থেকে আমেরিকার বানানো ফোন নাম্বার, সেখানকার ঠিকানা ও পর্যাপ্ত পরিমাণ তথ্য দিয়ে ১টি ভেরিফাইড একাউন্ট খুলুন। তারপর সেটি আপনার পেওনার একাউন্টের সাথে যুক্ত করুন। পেপালে টাকা লেনদেনের ক্ষেত্রে পেওনার মাষ্টার কার্ডটি বাংলাদেশের যে কোন ATM বুথ থেকে টাকা/ডলার আদান প্রদান করতে পারবেন।
করেছেন (622 পয়েন্ট)
2ndline থেকে নাম্বারের সাথে কি সেখানকার লোকাল এড্রেস পাওয়া যায়?
করেছেন (470 পয়েন্ট)
Google সার্চ করে আমেরিকার যে কোন শহরের ঠিকানা ও কোড নাম্বার নিয়ে নিন। তারপর ঠিকানা/কোড অনুযায়ী ফোন নাম্বার ও পেপাল একাউন্টটি খুলুন তাতে আর কোন সমস্যা হবে না।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
02 ডিসেম্বর 2018 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন mdsiam67 (91 পয়েন্ট)
0 টি উত্তর
01 ডিসেম্বর 2018 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন mdsiam67 (91 পয়েন্ট)
1 উত্তর

304,493 টি প্রশ্ন

393,187 টি উত্তর

119,623 টি মন্তব্য

168,815 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...