বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
45 জন দেখেছেন
"বিদেশ যাত্রা" বিভাগে করেছেন (22 পয়েন্ট)
আমার এস.এস.সি সার্টিফিকেট এ বয়স হচ্ছে ১৮.... কিন্তু পাসপোর্ট এ দিতে চাচ্ছি ২১ কারণ ওমান এ ভিশার জন্য বয়স নিম্নতম ২১ লাগবে... এখন ভাই আমি পাসপোর্ট এ বয়স ২১ দিলে এস.এস.সি র সার্টিফিকেট এর সাথে বয়স মিলবে না So সার্টিফিকেট টা বাতিল বলে গণ্য হবে... এ মুহুরতে আমি কি করতে পারি ভাই...আমাকে সাহায্য করুন ভাই প্লিজ.... আমি কি সার্টিফিকেট এর বয়স বাড়াতে পারব? অথবা আর কোন উপাই থাকলে আমাকে জানান ভাই অনেক উপকৃত হব....ধন্যবাদ 

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (8,347 পয়েন্ট)
আপনার এখানে একটি পথ বেছে নিন, বিদেশ অথবা,সার্টিফিকেট কারন, কোন সরকারী চাকরির ক্ষেত্রে আপনার এই সার্টিফিকেট আর জাতীয় পরিচয়পত্রের বয়স অমিল হলে সমস্যা। আবার,বড় বেসরকারি কোম্পানিতে সমস্যা হতে পারে।আপনি যদি বিদেশ জীবন বেছে নেন সেজন্য কোন সমস্যা হবে না। জন্মনিবন্ধনে বয়স বাড়িয়ে পাসপোর্ট করে ওমান আসতে পারবেন।কোন সমস্যা হবে না।আপনি সার্টিফিকেটের বয়স বাড়াতে পারবেন না।
রবিন আহমেদ দেশের বাহিরে থেকেও দেশের প্রতি অভাবনীয় টানে দেশের মানুষকে উপকার করার জন্য বেছে নিয়েছেন বিস্ময় অ্যানসারসকে। নতুন কিছু জানতে এবং অন্যকে জানাতে সুদূর ওমানে থেকেও বাংলার মানুষের প্রতি ভালোবাসার টানে তিনি বিস্ময়ের সাথে কাজ করে যাচ্ছেন এবং তিনি ওমানে ডলার/ভয়েস ব্যবসার সাথে জড়িত আছেন। বিস্ময়ের সঙ্গে রয়েছেন একজন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
0 টি উত্তর

307,132 টি প্রশ্ন

396,045 টি উত্তর

121,042 টি মন্তব্য

170,183 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...