62 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
আমি জানি এই প্রশ্নটি একাধিকবার করা হয়েছে কিন্তু এটা আমার জন্য প্রযোয্য নয় এতে অনেক সময় লাগবে কারন ফেব্রয়ারি 2 তারিখে 2019 সালে আমার এসএসসি পরিখা কি করব বুজতে পারছি না কেউ আমাকে সাহায্য করুন আমার এখন কি করা উচিত

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,409 পয়েন্ট)
আপনি যদি থাকে ভুলে যেতে চান তাহলে আগে নিজেকে কন্ট্রোল করতে হবে এবং এক্সাম ও ভবিষ্যৎ নিয়ে ভাবুন সবসময় পড়াশোনায় ব্যাস্ত থাকুন আশা করি থাকে ভুলে থাকতে পারবেন যদি তাও ভুলে থাকতে না পারেন তাহলে অন্য একজনের সাথে সম্পর্ক গড়ে তোলেন আশা করি থাকে ভুলে থাকতে পারবেন
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,011 পয়েন্ট)
ভালোবাসার মানুষকে বা প্রিয় ব্যক্তিকে ভুলে যাওয়া সম্পুর্ণরুপে সম্ভব নয়। স্মৃতি ভালো হোক বা খারাপ সেটা মনে থেকে যায়। তবে, আপনি নিম্নোক্ত কিছু উপায় মেনে চলতে পারেন।
▪আপনার পরীক্ষা সমানে তাই আপনি প্রথমে একটি রুটিন তৈরি করে নিন এবং নিয়মানুবর্তিতা শেখার চেষ্টা করুন।
▪পুরোন দিনের কথা ভাববেন না এর বদলে আপনার ক্যারিয়ার সম্পর্কে চিন্তা করুন।
▪পরিবারকে গুরুত্ব দিন এবং পরিবারের সবার সাথে মিলেমিশে থাকার চেষ্টা করুন।
▪আপনি একা থাকবেন না। একা থাকলে পুরনো দিনের এবং স্মৃতি খুব মনে পড়ে তাই আপনি একজন বন্ধু নির্বাচন করুন, যার সাথে আপনি মিলেমিশে থাকতে পারবেন।
▪তবে খেয়াল রাখবেন যে বন্ধুটি আপনাকে এ বিষয়ে মন্তব্য এবং খারাপ কথা বলবে তার থকে দূরে থাকবেন এই সময়।
▪সব সময় নিজেকে কোন কাজে ব্যস্ত রাখুন।
▪নিজের মনকে সবসময় শান্ত রাখার চেষ্টা করুন এবং সবার সাথে মিলেমিশে থাকুন।
▪ফ্যান্টাসি বিষয়টিই মানুষকে হাসিয়ে তোলে এবং মানসিকভাবে সবসময় সতেজ রাখে। এ কারণে ফ্যান্টাসি বিভিন্ন ধরনের কবিতা, গল্প, উপন্যাস জাতীয় সাহিত্য পড়ুন। এছাড়া আপনার পাঠ্যবইয়ের সাহিত্য পড়ুন। দেখবেন আপনি বেশ প্রাণবন্ত হয়ে উঠেছেন।
▪টিভিতে রোমান্টিক সিরিয়াল, মুভি এসবের পরিবর্তে আপনি বিভিন্ন পরামর্শ ও জ্ঞান মূলক টক শো অথবা চ্যানেল দেখতে পারেন।
▪অবসর সময়ে কোন কাজ না থাকলে গান শুনতে পারেন।
আপনার যেহেতু পরিক্ষা তবে পরিশেষে উপদেশ বিস্ময়ের সাথে সময় কাটান উত্তর দিয়ে সাহায্য করুন। জ্ঞান অর্জন করে নিজেকে ব্যাস্ত রাখতে পারেন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

276,985 টি প্রশ্ন

360,543 টি উত্তর

107,753 টি মন্তব্য

148,329 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...