49 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (17 পয়েন্ট)
কলেজে ভর্তি হওয়ার পর তেমন একটা বই পড়ত না।সব সময় বাড়িতে থাকতো আর মোবাইর চালাতো আর ঘুমাতো।আস্তে আস্তে মেজাজ খিট খিটে হচ্ছে ।এখন সমস্যা হলো কোনো কাজ করতে বললে নিজের ইচ্ছা মত করে।এখন না পরে।এসব বলে।আর ঘুমানোর কোনো লিমিট নেই ।সময় পেলেই ঘুমায়।যেকোনো সময়।এখন বলছে ইন্টার ফাস্ট ইয়ার এক বছর থেকে যাবে।কোনো ভাবে তাকে পরীক্ষা দেওয়াতে রাজি করা গেল না।এখনো সে ঘুমিয়ে আছে সেই সন্ধা থেকে।আর কারো কথা শুনছে না।বেশির ভাগ সময় ঘরে থাকে মোবাইল টেপে না হয় ঘুমিয়ে থাকে।এসব হওয়ার কারন কি? আর আমি তাকে কি বলে ঠিক করতে পারি?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,685 পয়েন্ট)

আমার মতে ছেলে টির লেখা পড়ার উপর কোন মনোযোগ নাই। সে উদাসীন হয়ে গেছে যে কারণে সে এই রকম করছে। আপনি জানার চেষ্টা করুন ছেলে টির কোন মেয়ের সাথে রিলেশন ছিল বা আছে কিনা....!??.

অনেক সময় হয় কি হতাশাতে পড়ে মানুষ সব কিছু থেকে দূরে থাকে। নিজের মত করে চলতে চাই। নিজের রুমে নিজেকে বন্দি করে রাখে যার ফলে মেজাজ খিট খিটে হয়ে যায়। আপনি ছেলে টিকে জিজ্ঞাসা করুন সে কোন বিষয় নিয়ে হতাশাতে আছেন কিনা...!? বা কোন কারণে আঘাত পেয়েছেন কিনা...!?? চেষ্টা করুন এটা জানার মোবাইল এ সারা দিন কী করে....!??? এই উত্তর গুলা যদি জানতে পারেন তাহলে আপনি তাঁকে বুঝিয়ে আবার স্বাভাবিক জীবন এ নিয়ে আসতে পারবেন।

করেছেন (17 পয়েন্ট)
সে কোনো মেয়ের সাথে রিলেশন করে না।আর মোবাইলে কি করে তা বলতে চাই না।কারো কথা শুনছে না।আর রাতে দেরিতে ভাত খাবে।সেই সন্ধা থেকে শুয়ে আছে এখনও।আচ্ছা এ বিষয়ে মনোবিঙ্গান কি বলে।আপনি কি কিছু জানলে বলেন।
করেছেন (3 পয়েন্ট)
মানসিক সমস্যা হতে পারে তবে দৃঢ়ভাবে বলা যায়না ।তার জন্য আগে বলতে হবে ছেলেটি কোন টাইপ ধার্মিক/বদ/মেধাবী/ তার কোন রোগ আছেকি ইত্যাদি।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
10 জানুয়ারি "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Kausar21 (9 পয়েন্ট)
1 উত্তর
30 ডিসেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন মো: আবুল হোসেন (17 পয়েন্ট)
2 টি উত্তর
Hsc 1st Year পড়ার পর ছেড়ে দিয়ে ডিপ্লমাতে ভর্তি হয়েছিলাম। এখন যখন ইন্টার পরীক্ষা চলছে আমার মনে হচ্ছে আমি ইন্টার পরীক্ষাটা না দিয়ে ভুল করেছি। এই চিন্তা করতে করতে আমার রাতের ঘুম পর্যন্ত হারাম হয়ে যাচ্ছে। Hsc ছাড়ার কারণ ছিলো পয়েন্ট কম আসলে ক্যারিয়ারের সমস্যা হবে আর আমি যে মানের লেখা পড়া করতাম উঠা দিয়ে ৩ পয়েন্ট এর বেশী পয়েন্ট আসতো না। আর বিজ্ঞান বিভাগের ছাত্র হলেও আমার একদম পড়তে ইচ্ছা হতো না। সারাদিন বাইরে আড্ডাবাজি করতাম। তাই Hsc ছেড়ে ডিপ্লমাতে ভর্তি হয়েছিলাম। এখন আমার মনে হচ্ছে সিদ্ধান্তটা আমার জীবনের নেওয়া সবচেয়ে খারাপ সিদ্ধান্ত। আমার মা বাবাও আমার ১ বছর নষ্টের সিদ্ধান্তে খুশি নন। মানসিকভাবে আমি এখন খুব খারাপ পর্যায়ে আছি কিন্তু সিদ্ধান্তটা আমার নিজের হওয়াই আমি সেটা কাওকে দেখাতেও পারছিনা, বলতেও পারছি না।?
04 এপ্রিল 2017 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Khshakib (7 পয়েন্ট)
1 উত্তর

276,283 টি প্রশ্ন

359,835 টি উত্তর

107,435 টি মন্তব্য

147,816 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...