বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
157 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
bumped

3 উত্তর

+3 টি পছন্দ
করেছেন (41 পয়েন্ট)


  • মানুষ সব থেকে ভাল চায় তার পাশে থাকা মানুষ টির ☺অথবা সে যার ই পাশে থাকুক না কেন তার ভাল চাইবে কিংবা খারাপ চাইবে, আপনি যদি কারো উপকার হয় এমন কথা বলেন তবে আপনি প্লিজ বলতে থাকুন, আবার যদি আপনি মনে করেন যে আপনার কথার মাধ্যমে কেউ অসন্তুষ্ট হচ্ছে তবে নিজের অভ্যাসের মধ্যে পরিবর্তন আনুন আর আপনি যেহেতু মনের অজান্তেই বলতে থাকেন সেহেতু আপনি ভাল কথা টাই বলুন ☺যাতে কারো উপকার সাধন হয়।
  • অন্যথায় নিজেকে অভ্যাসের দাস না বানিয়ে নিজে অভ্যাসকে বশ করুন ধন্যবাদ।


0 টি পছন্দ
করেছেন (1,405 পয়েন্ট)
মুখ বন্ধ রাখার জন্য সবার আগে অন্যদের সাথে শুধুমাত্র প্রয়োজন ব্যতীত কোনো কথা বলবেন না।এভাবে কয়েক দিন অনুশীলন করুণ।পরে একাই ঠিক হয়ে যাবে।
0 টি পছন্দ
করেছেন (178 পয়েন্ট)

সবসময় মুখে লজেন্স রাখবেন তাহলে মনে হবে যে মুখ বন্ধ রাখতে হবে . কিছুদিন এমন বন্ধ রাখতে ট্রাই করলে দেখবেন আবার মনের অজান্তেই অভ্যাস তা চেঞ্জ হয়ে গেছে///

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

331,317 টি প্রশ্ন

422,123 টি উত্তর

131,079 টি মন্তব্য

181,051 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...