বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
649 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,041 পয়েন্ট)
অতিরিক্ত থুথু আসার মূল কারণ হলো গ্যাস্টিক এবং কৃমির সমস্যা।আপনি কৃমির বরি খান।তার সাথে গ্যাসের ঔষধ খান।আর ডাক্তারের পরামর্শ নিয়ে ঔষধ খাবেন।দেখবেন এতে কিছুটা কমবে।
0 টি পছন্দ
করেছেন (487 পয়েন্ট)
অতিরিক্ত মুখে থুথু আশার মূল কারণ হলো পেটে কৃমি হলে এবং গ্যাস্টিক আলসার হলে। বিশ্বাস করবেন কিনা জানিনা প্রায় ২ মাস আগে আমার একই সমস্যা হয়েছিলো আমি ১৪ দিনে ২ টি কৃমির ট্যাবলেট খাই সাথে কয়েক দিন গ্যাস্ট্রিক এর ঔষধ খাই। এবং ৩ মাস পর পর কৃমির ঔষধ খেতে বলেছে ডাক্তার। যেহেতু আপনি কৃমির ঔষধ খেয়েছেন তাই ৭ দিন গ্যাস্টিক এর ট্যাবলেট খান এবং মিষ্টি ও চিনি খাবেন না লবন দিয়ে লেবু খান। কৃমি ও গ্যাস্টিক আলসারের জন্য এমন হচ্ছে। যেহেতু আপনি কৃমির ঔষধ খেয়েছেন তাই আর খাবেন না, আপনি omidon 10mg 1+1+1 pantonix 20mg 1+0+1 খাবার আগে দুই টাই এই ঔষধ ১০ দিন খান সব সমস্যা সমাধান হবে। ইনশাআল্লাহ্‌।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
09 জানুয়ারি 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সোহরাব সাহেদ (12 পয়েন্ট)
1 উত্তর
25 জানুয়ারি "প্রাণীবিজ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন Badshah Niazul (4,316 পয়েন্ট)
2 টি উত্তর

306,749 টি প্রশ্ন

395,630 টি উত্তর

120,778 টি মন্তব্য

169,969 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...