60 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (456 পয়েন্ট)
১.আমি শ্যাম বর্নের ছিলাম, ক্রিম ব্যাবহারে পুরা মুখে কালো কালো পোরা দাগ হয়েছে ? ২.পুরামুখে ছোট ছোট ঘামাচি দিয়ে ভরে গেছে ? ৩.মুখটা ব্রিশ্রি লাগছে ? পারার লোকে বাজে কমেন্ড করতেছে ? ৪.আগের মতো ত্বক ফিরে পেতে চাই ? ৫.ছোট মোবাইল ছবিটি দিতে চেষ্টা করলাম আপলোড হচ্ছেনা ? বিদ্রঃ আপনাদের সঠিক প্রাসক্রিপশন না পেলে আত্নহথ্যা ছারা কোনো উপায় নেই ?

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,746 পয়েন্ট)
লোকের কথাতে আত্মহত্যা করবেন........!!!!!!???.

কিন্ত কেন....!!??..আপনি একটা সমস্যাতে পড়েছেন নিশ্চয় এই সমস্যার সমাধান ও আছে। আপনি এখন ক্রিম টি ব্যাবহার বন্ধ করে দিন কোন ভাবেই আর ক্রিম টা আর  ব্যাবহার করবেন না,,,, এবং যত দ্রুত সম্ভব এক জন চর্ম ডাক্তার এর পরামর্শ নিন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,125 পয়েন্ট)
আপনি ক্রিমটি ব্যাবহার করা বন্ধ করে দিন এবং কাচা হলুদ বেটে মুখে কিছু দিন ব্যাবহার করুন তার পর কিছু দিন আবার লেবুর রস মুখে ব্যাবহার করুন আশা করি আপনি এই নিয়মে কাজ করলে উপকৃত হবেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,094 পয়েন্ট)
আপনি এই ক্রীমটি ব্যবহার বন্ধ করে দিন এবং যত দ্রুত সম্ভব একজন চর্মরোগ বিশেষজ্ঞের পরামর্শ নিন। গোলাপ জল ও হলুদ একসাথে মিশিয়ে সারা মুখে লাগান। আশা করি এতে উপকার পেতে পারেন।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

283,200 টি প্রশ্ন

367,639 টি উত্তর

110,740 টি মন্তব্য

152,797 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...