বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
132 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

image


এ মাসের  আমার ব্যবহৃত ইউনিট 85 . । প্রতি ইউনিট দর (5.45 ) টাকা ।  কিন্তু বিল আসছে 1077  টাকা  । । এত বেশি আসার কারন কি । । নিম্নোক্ত বিলের কাগজ দেখে সমস্যাটির সমাধান দিন । । (উল্লেখ্য যে আমি গত মাসে  বিদ্যুৎ বিল পরিশোধ করেছি) 



করেছেন (74 পয়েন্ট)
ভাইয়া আপনার  বিলে ডিমাণ্ড চার্জ, ভ্যাট এবং মিটার ভাড়া কত দেওয়া আছে? আর পারলে বিদ্যুৎ বিলটির পুরো ছবি টি দিন
করেছেন (12,694 পয়েন্ট)

ফূল ফটো তুলে দিন


করেছেন (4,913 পয়েন্ট)
সম্পুর্ণ বিলের কপির ছবি দিন । এভাবে সঠিক করে কিছু বলা যাবে না ।

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (168 পয়েন্ট)

বিলের কপি ভালোভাবে খেয়াল করুন। যেখানে বিদ্যুতের দর লেখা আছে তার নিচে আপনার গতমাসের বকেয়া বিল ৫৯৮ লেখা আছে। নতুন বিল তৈরি হওয়ার আগে যদি পূর্বের বিল আপনার বিল একাউন্টে জমা না হয় তবে এইরকম আসে। আপনি গত বিল এবং বর্তমান বিল নিয়ে অভিযোগ কেন্দ্রে যেতে পারেন। তাও যদি না  যান আশা করা যায় পরবর্তী বিলে আর বকেয়া আসবে না।image

0 টি পছন্দ
করেছেন (9,169 পয়েন্ট)
৫.৪৫*৮৫=৪৬৩.২৫ টাকা হচ্ছে। কিন্ত আপনার বিল এসেছে ১০৭৭ টাকা। নিশ্চয় কোন ভুল হয়েছে। আপনি গত মাসের পেইড বিল এর বাকি অংশ নিয়ে পল্লী বিদ্যুৎ বা ওয়াপদা তে যেয়ে বিল যে প্রস্তুত করে তাঁর সাথে কথা বলুন আশা করছি তিনি সমাধান করে দিবেন ( গত মাসে আমাদের এই রকম হয়েছিল পরে বাবা ওয়াপদা তে যেয়ে ঠিক করে এনে ছিলেন উনারা ভুলে ২ মাসের বিলে জুড়ে দিয়েছিলেন আপনার টাও এমন টাই হয়েছে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
04 জুন "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন M Z Hossain (43 পয়েন্ট)

306,687 টি প্রশ্ন

395,553 টি উত্তর

120,733 টি মন্তব্য

169,932 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...