268 জন দেখেছেন
"আইকিউ" বিভাগে করেছেন (3,144 পয়েন্ট)
বন্ধ করেছেন

বিঃ দ্রঃ - অবশ্যই বর্ণনা বা ব্যাখ্যা তুলে ধরতে হবে। তবে, বিষয়টি কেও খারাপ দিকে গ্রহণ করবেন না।image

বন্ধ

5 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,673 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
ছবিটি একটি মেয়ের কারণ ছেলেরা গেঞ্জি/টি-শার্টের সাথে স্কার্ফ পরে না (ব্যতিক্রম উদাহরণ হয় না)। ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে মেয়েটির গলায় একটা সবুজ রঙের স্কার্ফ রয়েছে। তাছাড়া স্কার্ফ গলায় ব্যবহার করার স্টাইলটাও মেয়েদের স্টাইল (ব্যক্তিগত মতামত)। অন্যদিকে গলার ঠিক নিচে এবং স্কার্ফের উপরে একটা ছোট লগো টাইপের কিছু আছে যেটা সাধারণত ছেলেদের এই টাইপের গেঞ্জিতে এমন জায়গায় থাকে না। মানে উক্ত ছবিটি আমার মতে একটি মেয়ের।

প্রতিনিয়ত অজানা কে জানার ইচ্ছা থেকেই অল্পতেই তথ্য প্রযুক্তি ইন্টারনেট সহ অনেক বিষয়ে জ্ঞান আহরণ করে নিয়েছেন। ইচ্ছে আছে মানুষের জন্য কিছু করার তাই ইন্টারনেটে ফ্রি সময় টুকু বিস্ময়ে কাটিয়ে মানুষের উপকার করার চেষ্টা করেন। স্বপ্ন রয়েছে একজন বড় মাপের কম্পিউটার বিজ্ঞানী হওয়ার। বিস্ময়ে আছেন সমন্বয়ক হিসেবে।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (15 পয়েন্ট)
মানুষটি ছেলে তার চেহারা ও চুল দেখেই বোঝা যাচ্ছে।আর ছেলেটা একটু মর্ডান টাইপের তাই একটু কেমন লাগছে।তবে সে আসলেই ছেলে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (404 পয়েন্ট)
ওই মানুষটি ছেলে।কারণ এখন চুল লম্বা রাখা কানে দুল পরা এটা একটা ফ্যাশন।আর মানুষটার এক কানে দুল পড়া এটা থেকে বুঝা যায় মানুষটি ছেলে।এখন ছেলেরা কেউ কেউ স্টাইলের জন্য এক কানে দুল পড়ে।
করেছেন (3,144 পয়েন্ট)

দুঃখিত! আপনি এখানে কানের দুল পেলেন কোথায়?

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (161 পয়েন্ট)
ছবিতে থাকা লোকটি অবশ্যই ছেলে, মেয়ে হলে কানে দুল থাকতো। চুল লম্বা থাকতো, ঠোটে লিপস্টিক থাকতো। আর মেয়ে হলে গলাতে কাপরটা ওভাবে রাখতো না।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (988 পয়েন্ট)
লোকটা ছেলে।তার চুল ও চেহারা প্রমাণ করে যে সে ছেলে।চুল বড় রাখা বর্তমান যুগের ছেলেদের মডেল।আর তাছাড়া তার মুখের গঠন থেকে নির্ণয় করা যায় উনি ছেলে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
15 ডিসেম্বর 2018 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা করেছেন হিজবুল্লাহ (3,144 পয়েন্ট)

277,176 টি প্রশ্ন

360,727 টি উত্তর

107,814 টি মন্তব্য

148,441 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...