77 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (9,613 পয়েন্ট)
bumped করেছেন

প্রায়াই দেখা যায় যে  নীতিমালা না মানার কারনে  অনেক একাউন্ট বাধাগ্রস্ত হয়। সে ক্ষেত্রে সেই একাউন্ট ফিরত নেওয়ার জন্য আর একটি নতুন ফেক একাউন্ট খুলে ব্লক হওয়া একাউন্ট টি ফিরত নেওয়ার জন্য বিস্ময়ে প্রশ্ন করে থাকে।  আসলে আগের একাউন্ট  টি ব্লক করা হলো নীতিমালা না মানার কারনে। আর একাউন্ট ব্লক হয় পরে সে আবার একটি একাউন্ট খুলে আবার একই অপরাধ করলো যা নীতিমালার বাহিরে।

এখানে দেখুন এখানে এক ভাই তার আগের একাউন্ট ব্লগ হয়েছে বিধায় সে একটি নতুন ফেক একাউন্ট খুলে ব্লক হওয়া একাউন্টের বিষয়ে জানতে চেয়ে প্রশ্ন করেছেন। এটা বিরাট অপরাধ ফেক অ্যাকাউন্ট খোলা।  এরকম অনেক প্রশ্ন আছে যা আগের একাউন্ট এর ব্লক হওয়ার ব্যপারে ফেক একাউন্ট দিয়ে প্রশ্ন করে।
যারা এখনো আছেন যে তাদের একাউন্ট ব্লক হলে  একাউন্ট টি ফিরত পেতে অনেক সমস্যই পরেন তাই আমি আজকে জানিয়ে দেবো কিভাবে একাউন্ট ব্লক হলে আপনার একাউন্টি খোলার  জন্য মতামত পাঠাবেন।  
 যদি আপনার অ্যাকাউন্ট নীতিমালা না মানার কারণে একাউন্ট টি বাধাগ্রস্ত হয় তাহলে আপনি মতামত পাঠাতে পারেন প্রশাসনের কাছে এখানে গিয়ে ফিটব্যক দিবেন।  এবং কি ভাবেে কিি করবেন তা নিচে ফটোর মাধ্যমে দেখে নিন। আর আপনার একাউন্ট টি কি কারনে ব্লক করা হলো যাদি জানতে চান তাহলে  এখানে বিশেষ সদস্যদের সাথে বা সমন্বয়ক ভাইদের কাছ ফেসবুক মেসেঞ্জার এর মাধ্যমে জানিয়ে নিতে পারেন আপনার একাউন্ট টির ব্লক হওয়ার ব্যপারে।

 একাউন্ট ব্লক হয় নীতিমালা না মানার কারনে তাহলে অবশ্যই ফিটব্যক দিবেন বা সমন্বয়ক ভাইদের কাছ থেকে জানিয়ে নিবেন । 
 
image

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
13 এপ্রিল 2017 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন monir64 (0 পয়েন্ট)
2 টি উত্তর

288,515 টি প্রশ্ন

373,856 টি উত্তর

113,089 টি মন্তব্য

157,051 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...