91 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (3 পয়েন্ট)
জামাই হিসেবে.... শুশুর শাশুড়ির মন কিভাবে জয় করা যায় ? কি কি কাজ বা আচারনের মাধ্যমে তাদের মন জয় করবো?plz জানান .. সবার দৃস্টি আকর্ষণ করছি....। 

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,409 পয়েন্ট)
শশুড়-শাশুড়িকে নিজের বাবা-মায়ের মত দেখে তাদের সাথে ছেলের মত আচরণ করুন। তাঁদের শরীরের খবর নিন, টুকটাক গল্প করুন, সেবা-যত্ন করুন, বাইরে ঘুরতে নিয়ে আসুন, বাজার করে দিন। এছাড়া সবচেয়ে বড় কথা তাদের মেয়েকে তারা যেরকম রেখেছেন সেরকম রাখুন। সব বাবা-মাই চায় তার মেয়ে যেন স্বামীর ঘরে রাণী থাকে। যে মেয়ে তার স্বামীর কাছে রাণী সেই স্বামী শশুড় বাড়িতে রাজপুত্র। 

এছাড়া তাদের উপহার দিন। তাঁরা কোনো উপহার দিলে তা গ্রহণ করুন এবং ধন্যবাদ দিন। সব কাজে তাঁদের দোয়া নিন এবং ভালো সংবাদ জানান। তাঁদের প্রশংসা করুন। তাহলে আপনি তাঁদের মন জয় করতে পারবেন। 
করেছেন (321 পয়েন্ট)
তাদের মেয়েকে তারা যেরকম রেখেছেন সেরকম রাখুন। এর মানে কি?
করেছেন (4,409 পয়েন্ট)
এর মানে দ্বিতীয় লাইনেই বিশ্লেষিত হয়েছে। যাই হোক, একটা মেয়েকে তার বাবা-মা সবসময় পরম ভালোবাসায়-স্নেহে, আদরে রাখে। জামাইও সেভাবেই ভালোবাসায়, স্নেহে রাখে সেটাই বলেছি।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (599 পয়েন্ট)
মন জয় করার জন্য তাদের সামনে বেশি বেশি আপনার স্ত্রীর যত্ন করবেন। তাদের বাড়ি আসার সময় খালি হতে আসবেননা। তাদের বেশি করে ডাকবেন। সালা সালির সাথে মঝা করবেন। তাদের প্রতি যত্ন দেখাবেন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
03 জুলাই 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন ফারজানা আক্তার (0 পয়েন্ট)
0 টি উত্তর
09 ডিসেম্বর 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sathir Afridi (5 পয়েন্ট)

276,986 টি প্রশ্ন

360,543 টি উত্তর

107,754 টি মন্তব্য

148,330 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...