36 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (5 পয়েন্ট)
আমার অফিস থেকে এখনো অনুমতি পাই নি কিন্তু আমার বিয়ে করা অতি জরুরি। এক্ষেত্রে আমি কিভাবে বিয়ে করবো আর আমাদের উভয়ের বয়স এবং কাজগ ঠিক আছে। কিন্তু সরকারী চাকুরীজীবি হওয়ায় বিয়ের অনুমতি পেতে অনেক দেরি তাহলে কিভাবে ইসলামের শরীয়তের মতে বিয়ে করা যাবে আর সেটা সরকারী খাতায় নাম উঠবে না.? দয়া করে যারা জানেন তারা সঠিক পরামর্শটা দেন

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,283 পয়েন্ট)
আপনি যদি ইসলামি শরিয়ত অনুযায়ী বিবাহ করতে পারেন।আপনি যদি বিবাহ রেজিষ্ট্রি না করান তাহলে তা ইসলামি শরিয়ত অনুযায়ী বিবাহ বৈধ ও সম্পূর্ণ হবে ঠিকই কিন্তু আইন অনুযায়ী অবৈধ হবে।কিন্তু কোনো সমস্যা হবে না।আপনি ইসলামি শরিয়ত অনুযায়ী বিবাহ করতে পারবেন।আর বিবাহের রেজিষ্ট্রি টা পরে করিয়ে নিলেও চলবে।কোনো সমস্যা হবে না।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
21 ফেব্রুয়ারি 2017 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Salman goni (6 পয়েন্ট)
2 টি উত্তর

277,348 টি প্রশ্ন

360,907 টি উত্তর

107,900 টি মন্তব্য

148,580 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...