46 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (7 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন
আমার ডাচ বাংলা ব্যাংক এর একাউন্ট খুলার সময় ভোটার  আইডি কার্ড ও ছবি জমা দিয়েছিলাম, এজেন্ট আমার কাছে একাউন্ট খুলার জন্য টাকা চাই, আমি তাকে কোন টাকা দেই নি, আমার একাউন্ট থেকে এখন টাকা উঠানো যাচ্ছে না, সেন্ট মানি করা যাচ্ছে না। একাউন্ট নট এক্টিব দেখাই, কি ভাবে এটা ঠিক করব।?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (96 পয়েন্ট)
আপনার মতো আমারও একই সমস্যা হয়েছিল!আপনি ডাচবাংলা একাউন্ট খোলার সময় যে প্রয়োজনীয় তথ্য দিয়েছেন সেগুলো সাথে নিয়ে নিকটস্থ ডাচবাংলা অফিসে যোগাযোগ করুন।৫ মিনিটে সমস্যা সমাধান।যে সিম দিয়ে একাউন্ট খোলেছেন সাথে অবশ্যই মোবাইলসহ সিম নিয়ে যাবেন।
করেছেন (8 পয়েন্ট)

আপনি যে এন আই ডি কার্ড দিয়ে আপনার ডাচ্-বাংলা একাউন্ট খুলতে চেয়েছিলেন সেই কার্ডটি দিয়ে পূর্বে কোনো অ্যাকাউন্ট খোলা হয়েছিল কি না তার আগে সঠিক তথ্যটি নিন।কারন আপনার এই এন আই ডি কার্ড দিয়ে পূর্বে কোন একাউন্ট খোলা থাকলে আপনি আর এই এন আই ডি দিয়ে কোন অ্যাকাউন্ট খুলতে পারবেন না। আপনি কাগজপত্র জমা দেওয়ার সাত দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে। তারপরও যদি আপনার অ্যাকাউন্টটি সম্পন্ন না হয় তাহলে আপনি বুঝতে হবে যে আপনার কাগজপত্রগুলো অফিসে নাও পৌচাতে পারে। সাত দিন পরও যদি আপনার একাউন্টি সম্পন্ন না হয় তাহলে আপনি যে নাম্বার থেকে একাউন্টি খুলতে চাচ্ছেন সেই নাম্বার থেকে 16216 এই নাম্বারে কল করে আপনার সমস্যাটি জানান, তারপর এই সমস্যার কারণ বা সমাধান তারাই বলে দেবে।

ধণ্যবাদ।

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
04 জানুয়ারি "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন রিয়ান6343 (7 পয়েন্ট)
1 উত্তর

276,282 টি প্রশ্ন

359,837 টি উত্তর

107,435 টি মন্তব্য

147,815 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...