535 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (3,680 পয়েন্ট)
বন্ধ করেছেন
বয়সে বড় এবং ছোট মেয়ে এক সাথে প্রপোজ করলে কার সাথে প্রেম করা উচিৎ এবং কেন?
বন্ধ

5 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,274 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আপনি প্রপোজাল আমি মেনে নিবেন এটা একান্তই আপনার ব্যাপার।তারপরও দেখি আপনাকে সিদ্ধান্ত গ্রহণের জন্য সাহায্য করতে পারি কি না।।
দেখুন আমরা সবাই কোনো না কোনো সমাজে বাস করি।তাই সমাজেরও কিছু নিয়মনীতি আছে।যদিও অধিকাংশ সমাজেরই নিয়মনীতি কুসংস্কারবেষ্ঠীত।।
যাইহোক আপনি যদি বড় মেয়েটিকে মেনে নিতে চান তাহলে সমাজ সেটা ভালো চোখে দেখবে না।সমাজ এটা মেনে নিবে না।কারণ এই ক্ষেত্রে সমাজে আপনার ও ঐমেয়েটির বয়স বড় করে দেখা হবে।এর জন্য আপনাদের বাবা-মায়েরাও এটা মেনে নিতে পারবেন না।যদিও প্রেম ভালোবাসায় বয়স কোন বিষয় নয় তবুও সমাজ সেটা মানবে না।সেদিক দিয়ে ছোট মেয়েটিকেই মেনে নেওয়া ভালো।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (44 পয়েন্ট)
যিনি আপনার ছোট।কারন বড় বোনের বিবাহ হবে আপনার আগে কারন তার বয়স বেশি।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (271 পয়েন্ট)
বড় এবং এক বছরের ছোট কারোর সাথেই প্রেম করা উচিৎ নয়। আপনি তার চেয়ে ভাল হয় পছন্দসই তিন বছর বা চার বছর ছোট বয়সী কারোর সাথে প্রেম করুন। তাতে আপনার পড়ালেখা বা সেটেল হতেও পর্যাপ্ত সময় পাবেন। তাতে আপনাদের বিয়ের ব্যাপারে বেশ পজিটিভ থাকবে উভয় পক্ষই। বাস্তব অভিজ্ঞতা থেকে বলা
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (185 পয়েন্ট)
আপনি আপনার বয়সে ছোট মেয়ের সাথে প্রেম করতে পারেন , কেননা ছোট মেয়েটি প্রাপ্তবয়স্ক হতে হতে আপনি আপনার ক্যারিয়ার পূর্ণমতে গঠন করতে পারবেন। আর আমার মনেহয় বড় আপু থেকে ছোট মেয়েটাই আপনাকে অনেক ভালোবাসবে।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (70 পয়েন্ট)
যে মেয়েটি আপনার মতো সেই মেয়েটির সাথেই প্রেম করা উচিত।যে মেয়েটি আপনাকে অন্যান্যদের থেকে একটু বেশি কেয়ার করবে তার সাথেই প্রেম করা উচিত।এক্ষেত্রে মেয়েটি ছোট বা বড় হতে পারে।তবে ছোট মেয়ের সাথে প্রেম করা উচিত।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
29 মে 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Sahin (19 পয়েন্ট)
1 উত্তর
9 টি উত্তর
24 জুন 2015 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ এমরেজ । (9 পয়েন্ট)

276,986 টি প্রশ্ন

360,543 টি উত্তর

107,754 টি মন্তব্য

148,330 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...