70 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
আমি একটি বিশ্ববিদ্যালয়ে মাস্টার্সে অধ্যয়নরত।আর আমার বউ স্নাতক ১ম বর্ষের ছাত্রী। আমাদের সম্পর্ক ৩ বছর ৭ মাসের। আমার তুলনায় তার পারিবারিক স্ট্যাটাস অনেক বেশি বিধায় আমাকে মেনে নেওয়ার সম্ভাবনা খুব কম। একজন আরেকজনকে হারানোর ভয়ে নিজেরা গোপনে বিয়ে করছি ১ বছর ৫ মাস। কিছুদিন আগে আমার বউয়ের বড় বোন পালিয়ে বিয়ে করে ফেলায় তার ফ্যামিলি অনেক depressed। এর মাঝে আমার বউকে কসম কাটায় যে সে পরিবারের পছন্দে বিয়ে করবে এবং সে ও সবার অবস্থা দেখে কথা দিয়ে দেই এবং তার কারো সাথে সম্পর্ক নাই বলে। এখন সে আমাদের সম্পর্কটা শেষ করতে চাই। আমি তাকে অনেক বুঝিয়েছি সময় আসলে পরিবারকে যেন একটু বুঝিয়ে বলি। কিন্তু সে দেওয়া কসমের খেলাপ হবে বলে সম্পর্কটা আর রাখতে চাইনা। এখন আমার কী করা উচিত?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (135 পয়েন্ট)
পরিবারের বিষয়টা আপনাদের বিয়ের আগেই আরো ভালোভাবে ভাবা উচিত ছিলো। কারণ, বিয়েটা ১ টা মানুষের জীবনে খুবই গুরুত্বপূর্ণ বিষ্য়। এটা নিয়া আবেগে পড়ে হুটহাট সিদ্ধান্ত নেয়া উচিত না। তবে যা ই হোক, যেহেতু বিয়ে করেই ফেলছেন, তাই আপনার উচিত হবে, বিয়েটা ভেঙে না দিয়ে আপনার স্ত্রী কে বুঝানো । যদি সম্ভব হয়, তাহলে আপনার পরিবারকে বলে স্ত্রীর পরিবারকে বুঝিয়ে রাজি করানো।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

10 টি উত্তর
14 সেপ্টেম্বর 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Himmatwala (8 পয়েন্ট)

276,985 টি প্রশ্ন

360,543 টি উত্তর

107,753 টি মন্তব্য

148,329 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...