66 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (3,159 পয়েন্ট)
"বিস্ময়"-এ আমার মতো একজন সাধারণ সদস্যকে কতটুকু মর্যাদা ও গুরুত্ব প্রদান করা হয়, এবং একজন বিশেষ সদস্যকেই বা কতটুকু মূল্যায়ন করা হয়?

2 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,329 পয়েন্ট)
বিস্ময়ের সদস্যই হলো বিস্ময়ের মূল  মেরুদন্ড । আর সাধারণ সদস্যরা যদি বিস্ময়ের মেরুদণ্ড হয় তাহলে তো বুঝতেই পারছেন কতটুকু মূল্যয়ন করা হয়...সাধারণ সদস্যকে সর্বোচ্চটুটু মর্যাদার চোখে আমরা দেখি এবং সম্মান করি।বিশেষ সদস্য আর সাধারণ সদস্যদের মধ্যে সম্মানের ও মূল্যয়নের কোন তেমন তফাত নেই ।

দুজনেই বিস্ময়ের প্রশাসকের কাছে সমান। পার্থক্য বলতে একটুই বিশেষ সদস্যের সুবিধা একটু বেশি,সাধারন সদস্যের কম।বিশেষ সদস্যরা  তারা বিস্ময়কে পরিচালনা করেন আর সাধারণ সদস্যরা বিস্ময়কে অগ্রগতির দিকে এগিয়ে নিয়ে যেতে  চালিয়ে যান।মূলকথা সবাই সম্মানিত ও মূল্যয়নের সদস্য ।     

মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
করেছেন (3,159 পয়েন্ট)
ধন্যবাদ ভাইয়া। মূল্যবান মতামতের জন্য আপনার সমাদর প্রকাশ করছি।   
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,682 পয়েন্ট)
আমাদের সকলের কাছেই প্রতিটি সদস্যকেই সমান চোখে দেখা হয়। তারমধ্যে যাঁরা নিয়মিত বিস্ময়ের সাথে থাকে এবং নীতিমালা মানে তাদের প্রতি একটু বেশি ভালোবাসা কাজ করে। আর বিশেষ সদস্য প্রায় সকলের সাথেই নিয়মিত কম/বেশি কথা হয় এবং বিভিন্ন আলোচনা হয় তাই তাদের সাথে আন্তরিকতা একটু বেশি থাকে। কিন্তু যেসকল সাধারণ সদস্যের সাথে মাঝে মাঝে কথা হয় তাদের সাথেও আন্তরিকতা থাকে৷ সবশেষে বিস্ময়ের সকল সদস্যকেই সমান চোখে দেখা এবং প্রত্যেক সদস্যকে সম্মান করা হয়।

প্রতিনিয়ত অজানা কে জানার ইচ্ছা থেকেই অল্পতেই তথ্য প্রযুক্তি ইন্টারনেট সহ অনেক বিষয়ে জ্ঞান আহরণ করে নিয়েছেন। ইচ্ছে আছে মানুষের জন্য কিছু করার তাই ইন্টারনেটে ফ্রি সময় টুকু বিস্ময়ে কাটিয়ে মানুষের উপকার করার চেষ্টা করেন। স্বপ্ন রয়েছে একজন বড় মাপের কম্পিউটার বিজ্ঞানী হওয়ার। বিস্ময়ে আছেন সমন্বয়ক হিসেবে।
করেছেন (3,159 পয়েন্ট)
অসংখ্য অসংখ্য ধন্যবাদ প্রিয় ভাই, আপনার মূল্যবান মতামতের জন্য। 
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
08 সেপ্টেম্বর 2017 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন tusarmia80 (1,168 পয়েন্ট)

277,416 টি প্রশ্ন

360,965 টি উত্তর

107,912 টি মন্তব্য

148,648 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...