109 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (0 পয়েন্ট)
বন্ধ করেছেন
বন্ধ

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (17 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আসল কথা হলো প্রেম ভালোবাসার কোনো নির্দিষ্ট বয়স থাকে না। একেক জনের জীবনে একেক সময় প্রেম আসে। কেউ হয়তো কলেজ লাইফে গেছে তাও প্রেম করার ব্যাপারে ভাবেন না আবার কখনো দেখা যায় ক্লাস ফাইভে পড়া ছেলে মেয়ে প্রেম করছে। এক্ষেত্রে আমার যেটা মনে হয় প্রেম ভালোবাসার কোনো নির্দিষ্ট বয়স নাই। এটা যেকোনো সময় হতে পারে। এটা আসলে মানসিকতার ব্যাপার।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (599 পয়েন্ট)
১৩ থেকে ১৪ বছরের ছেলে মেয়েরা প্রেম বুঝা শুরু করে। কিন্তু বর্তমানে ১০ বছরের ছেলে মেয়েদের মাঝেও তা লক্ষ করা যায়। হ্যা,,, সবাই এক সময় প্রেমের স্বাদ গ্রহন করে।
করেছেন (192 পয়েন্ট)
ভাইয়া এত তাড়াতাড়ি কেউ প্রেম অনুভব করেনা।এটা তাদের বয়সের কারণে হয়ে থাকে।বয়সটাই আসলে খারাপ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (192 পয়েন্ট)
মেয়েরা ১৮ বছরের পর এবং ছেলেরা ১৯-২০ বছরের পর প্রেম অনুভব করে।হ্যা,এক পর্যায়ে সবাই প্রেমের স্বাদ গ্রহণ করে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
25 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন টেনাস (9 পয়েন্ট)
6 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব ভালবাসি। অবশ্য এর আগেও একটা প্রেম করেছিলাম। কিন্তু বিয়ান হওয়ার কারনে relation আর আগাইনি। আমার আগের প্রেমের কথা মেয়েটাকে বলেছিলাম। এর আগে ফেচবুকে ওই মেয়ে আমাকে দুইটা ফেইক আইডি দিয়ে টেস্ট করেছে। আমি ব্যর্থ হয়েছিলাম। যাইহোক আমি সব ভুলে ওই মেয়েটা কে ভালবাশি। ১৫ দিন পর সে ব্রেক আপ করে। আমি খুব কস্ট পেয়েছিলাম। এর কিছুদিন পর ও নিজেই আবার ফিরে আসে।এরপর প্রায় ১ মাস পর ও কোনোরকম কারন ছারাই ব্রেক আপ করে। জিজ্ঞেস করলে বলে ওর ফ্যামিলি আমাকে মেনে নেবেনা। আবার অন্য কেউ জিজ্ঞেস করলে বলে আমি নাকি অনেক ইমোশনাল। ও আমার সাথে একিই ক্লাস এ পরে। আমি না পারছি ওরে ভুলতে না থাকতে। ও আমার সাথে আর কথা বলে না। তাছাড়া ওর সাথে যোগাযোগ করার কোনো উপাই নেই। এখন আমার কি করা উচিত? কি করলে ও আমাকে ভালবাসবে? কি করলে ও ইমোশনালি হিট হবে? প্লিজ বলেন?
12 মার্চ 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahed Ahmed (6 পয়েন্ট)

276,985 টি প্রশ্ন

360,543 টি উত্তর

107,753 টি মন্তব্য

148,329 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...