116 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
বন্ধ করেছেন
আমার বয়স ২১,আমি জব করি,   আমি বিয়ে করে পরিবারমুখি অর্থাৎ বাচ্চা নিতে চাই।  ১.আমার এই বয়সে বিয়ে করা কি শরীরের জন্যে কোন ক্ষতিকর প্রভাব ফেলবে?    ২. বউয়ের সাথে মানিয়ে নিতে পারব কি? 
বন্ধ

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (420 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
পারিবারিক কারণ থাকলে বিয়ে করে নিতে পারেন। পুষ্টিকর খাবার দাবার ও নিয়ম মাফিক জীবন যাপন করলে কোন সমস্যা হবে না। আর মানিয়ে নেয়াটা উভয়ের বুঝাপড়ার উপর নির্ভর করে। তবে ২৫+ বয়সের পর বিয়ে করলে শারীরিক ও মানসিক দিক দিয়ে অনেকটা পরিণত হওয়া যায়। আপনার বয়স কেবল ২১ বছর। আপনার স্ত্রীর বয়স নিশ্চয়ই ১৮-১৯ থাকবে। এত অল্প বয়সে বাচ্চা নেয়া নারীদের পক্ষে অনেকাংশে কষ্টকর হয়ে যায়। সবকিছু বিবেচনা করে আপনি নিজেই ১টা সিদ্ধান্ত নিয়ে নিন। (ভবিষ্যত মঙ্গল হউক আপনার)
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,113 পয়েন্ট)
হ্যাঁ এই বয়সে আপনি বিয়ে করতে পারবেন তবে যে রকম মেয়ে আপনার পাশে মানাবে সেরকম মেয়েকেই বিয়ে করতে হবে। তবে হ্যা শরিরের উপর প্রভাব ফেলবে কি না সেটা আপনার উপর নির্ভর করবে আপনি যদি আপনার স্ত্রীর সাথে সব কিছু মানিয়ে চলতে পারেন তাহলে তেমন কোন প্রভাব ফেলবেনা বলে আমি মনে করি।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
15 ডিসেম্বর 2018 "আইন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

276,985 টি প্রশ্ন

360,543 টি উত্তর

107,753 টি মন্তব্য

148,329 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...