বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
25 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (12 পয়েন্ট)
একটি ছেলে বিদেশে থাকে,ছেলের সাথে একটি মেয়ের সই সাক্ষর ব্যতীত শুধু বিশ্বাসের উপর ফোনে বিয়ের কাবিন হয়েছে,বিয়ের পরে মেয়েটা জানতে পারে ছেলেটি মদ গাজা আর পতিতার কাছে যায়,ছেলেটি পতিতাকে জড়িয়ে ধরে নগ্ন ছবি তুলে মেয়েটিকে দেয়,মেয়েটি ছবি গুলো দেখে ভেঙ্গে পরে ও ছেলেটির থেকে সরে যেতে চাইলে ছেলে টা মেয়েটির গোপন ছবি গুলো ইন্টারনেটের ফেইসবুকে, ইমুতে, ও তার সকল পরিচিত বন্ধু বান্ধব আত্মীয় স্বজন,কলেজের স্যার, ও মেয়েটির ছোট ভাইকেও পাঠিয়ে দেয়,ছেলেটি প্রায় ৩ বছর যাবত প্রতি মাসে ৪ থেকে ৬ বার করে নেটে মেয়েটির ছবি গুলো ছেড়ে মেয়েটির সম্মান নষ্ট করে দেয়,মেয়েটি স্থানীয় থানাতেও বিষয় টি জানিয়েছে, থানা থেকে সাধারণ ডায়রি করে রাখতে বলেছে কিন্তু মেয়েটি তা না করে মেয়েটি ধৈর্য ধরে থাকে,একটা পর্যায় মেয়েটি সিদ্ধান্ত নেয় ছেলেটিকে দেশে ফিরিয়ে আনবে এবং ছেলেটির গোপনাংগের লিঙ্গ ও দুই হাতের কব্জিসহ কেটে দিয়ে নিজে সেগুলোর কাটা অংশ ও ছেলেটির সকল অপকর্মের প্রমান নিয়ে তার নিকটস্থ থানায় আত্মসমর্পণ করবে,যদি মেয়েটি তার প্রতিশোধ স্বরূপ এমন কাজ করে তাহলে আইন অনুসারে মেয়েটিকে কী কোন শাস্তি দেওয়া হবে এবং সেই শাস্তির ধরন কী ধরনের হতে পারে,জানাবেন।
করেছেন (2,041 পয়েন্ট)

প্রথমেই বলে রাখছি যে: এভাবে বিবাহ হয় না। 


আর, মেয়েটি যা করতে চাচ্ছে তা করা ঠিক হবে না।

যদি করে তাহলে মেয়েটির কঠোর শাস্তি হবে।

আইন কখনই নিজের হাতে তুলে নেয়া যাবে না।

ছেলেটি যদি অন্যায় করেই থাকে তাহলে তার বিরুদ্ধে মামলা করতে হবে।

করলে  পরে সে অনুযায়ী মামলা চলবে। এবং ছেলেটি দোষী সাব্যস্ত হলে শাস্তি পাবে।


দোষ কিন্তু মেয়েরও আছে...!!


আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

304,649 টি প্রশ্ন

393,358 টি উত্তর

119,681 টি মন্তব্য

168,897 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...