বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
129 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি আমার ফেসবুক একাউন্ট এর নাম চেঞ্জ করতে চাই। আমার একাউন্ট এ আমার নিজের নাম দেওয়া আছে যে কারণে এলাকার পরিচিতি ছেলেরা রিকুয়েস্ট দিয়ে থাকে। তাঁদের Accept ও করতে পারি না  ডিলিট ও করতে পারি না। তাই চাই আমার একাউন্ট এর নাম টা চেঞ্জ করতে।

কিছু আন কমন নাম বলুন যে গুলা একাউন্ট এ ব্যাবহার করা যায়।

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,073 পয়েন্ট)
আপনি চাইলে এই আনকমন নামগুলো থেকে পছন্দ করতে পারেনঃ

অনিকেত প্রান্তর, অচেনা অতিথি, পবিত্র প্রেম, মেঘের ছায়া, প্রহেলিকার মৃত্যু, আমি অবাঞ্ছিত মেয়ে, নিরুপমার নীলকান্না, অর্থাত্ প্রিয়ন্তীর, আত্মহত্যা, আলোহীন ল্যাম্পপোস্ট, কবিতার শেষ দুই লাইন, শেষগল্পের সেই মেয়েটি, একাকি একটি মেয়ে, অমাত্রিক সমীকরণ, কাল্পনিক কল্পনা, হ্যালো কষ্ট, চরিত্র পুরাই কাল্পনিক, ছায়াবৃক্ষের রাজকন্যা, এনজেল মুন।
0 টি পছন্দ
করেছেন (1,253 পয়েন্ট)
মেঘলা আকাশ,নিশ অকাশের তারা,সন্ধার ছায়াবন,নীরহারা পাখি,নীল প্রজাপতি,শেষ বিকালের মেয়ে,নিল পরি,ডানাকাটা পরি,গানের পাখি ইত্যাদি নাম ব্যাবহার করতে পারেন।
করেছেন (1,903 পয়েন্ট)
"নীল আকাশের তারা" "সন্ধ্যার ছায়াবন" "নীড়হারা পাখি" "নীল পরী" 

বানানগুলো দেখে সম্পাদনা করুন।
0 টি পছন্দ
করেছেন (206 পয়েন্ট)
"কুহেলিকা" "প্রেমাবেগ" "নিঃসঙ্গ পথচারী" "অচিন পাখি" "কুহেলি" "জীবন তরী" "নিশ্চুপ হৃদয়" "নিশ্চুপ বালিকা" "স্তব্ধ হৃদয়"

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
09 মে 2016 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন MD Tawhed (334 পয়েন্ট)

321,102 টি প্রশ্ন

411,241 টি উত্তর

127,299 টি মন্তব্য

177,026 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...