137 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (0 পয়েন্ট)
করেছেন (3,231 পয়েন্ট)
প্রেম করা হারাম।প্রত্যেক মুসলমানের উচিত প্রেম করা থেকে বিরত থাকা।আর হ্যাঁ আপনার গাল ফ্রেন্ডের সাথে যতক্ষন কথা বলবেন কিংবা বলেন সেটা যিনা করা,ব্যভিচার এর মতো পাপ।অর্থ্যৎ কর্ণদ্বয় দিয়ে যে কথা শুনছেন সেগুলা কাণের যিনা।

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,274 পয়েন্ট)
এটা নির্দিষ্ট করে বলা সম্ভব নয়।কিন্তু হতে পারে
1.আপনাকে বেশি ভালোবাসে।আপনার সাথে কথা বলতে তার ভালো লাগে।তাই হওতো আপনার সাথে এতক্ষণ কথা বলে।
2.আবার এটাও হতে পারে যে সে আপনার সাথে কথা বলে টাইম পাস করছে।
তাছাড়া আপনার প্রেমিকাকে আপনি ভালো করে জানেন।সে আপনার সাথে কেমন আচরণ করে সেটাও আপনি ভালো ভাবে জানেন।এখন আপনিই দেখুন উপরের কারণ ২ টির মধ্যে কোনটি হতে পারে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,717 পয়েন্ট)
এর কোন কারণ ই নাই। মেয়ে টি আপনার সাথে কথা বলতে পছন্দ করে যে কারণে আপনার সাথে এত বেশি সময় কথা বলে থাকে।
করেছেন (3 পয়েন্ট)
৫-৬ ঘন্টা এটা হিউজ টাইম,  এর পরেও যদি সে কথা কন্টিনিউ করতে চায় তাহলে আপনার আর সাইকোলজি নিয়ে গবেষণা করতে হবে !। কেন সে কথা আরো বলতে চায় , 

১. হতে পারে সে আপনাকে অনেক ভালোবাসে

২.আপনার কথা তার ভালো লাগে 

৩. একটু বেশি আড্ডাবাজ 

৪.ব্যাক্তি জিবনে একা বা এক ঘরে 

৫. কিছুটা বাচাল প্রক্রিতির 

৬. পারিবারিকভাবে একা 

ইত্যাদি   

  
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,231 পয়েন্ট)
এর কারণ অনেক গুলি হতে পারে, তার মধ্য অন্যত্তম কয়েকটি সংক্ষিপ্ত বর্নণা সহ তুলে ধরা হলোঃ*সে আপনাকে খুব ভালোবাসে ,বর্নণা কাউকে বেশি ভালো না বাসলে এতক্ষন কথা বলে না।**সে একজন মানসিক রোগি।বর্নণা,কোনো সুস্থ ব্যাক্তি কারো সাথেই ফোনে ৫ হতে ৬ ঘন্ট কথা বলে না ।***সে আপনার সাথে শত্রুতা করে, বনর্ণাঃ হতে পারে আপনার সাথে কোনো রাগ আছে,সেই জন্য আপনার সাথে প্রেমের অভিনয় করছে।এবং ৫থেকে ৬ ঘন্টা কথা বলতেছে আপনার সাথে।যাতে করে আপনি কিছুদিনের মধ্যেই গরিব হয়ে যান ইত্যাদি। বিঃদ্রঃ আমার বর্নিত কারণ গুলি তার ক্ষেত্রে কোনো একটি প্রযোজ্য হতে পারে আবার নাও হতে পারে।আর *চিন্থ দ্বারা কারণ গুলির অপশন বুঝানো হয়েছে। প্রেম করা হারাম আর ফোনে কথা বলার কারণে কাণের যিনার গুনাহ হচ্ছে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
আসসালামু আলাইকুম। আমি এই প্রথম ইয়াবা খেয়েছি ২টা আর_7 আবার বন্ধুদের পাল্লাই পড়ে কালকে ও ২টা খেয়েছি। এখন আমার সমস্যা হচ্ছে আমি এই দুই দিনে ৫ মিনিট ও ঘুমাতে পারিনাই, এর সাথে সাথে আমার মনে হচ্ছে আমার হাটু থেকে নিচে আর কিছুই নাই মাঝে মাঝে সব অবাস হয়ে যাচ্ছে হাত ও অবাস হয়ে যাচ্ছে । আর এই দুইদিনে মাত্র একবার খাবার খেয়েছি কিছু খেতে পারছিনা মনে হচ্ছে বমি হয়ে যাবে। এখন এত্ত পরিমান খিদা লেগেছে যে কি বলবো কিন্তু কিছু খেতে পারছি না। একটা কথা বলতেই ভুলে গিয়েছি ইয়াবা খাওয়ার পর আমি আর রাতে কিছুই খাইনি সুধু সিগারেট খেয়েছি সারা রাত। এখন আমি কি করলে আমার হাত পা অবাস হওয়া ও কি করলে আমি আবার আগের মত খেতে পারবো বমি বমি ভাবটা দুর হবে?
23 অগাস্ট 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন mr.pothik (5 পয়েন্ট)
2 টি উত্তর
22 ডিসেম্বর 2015 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Seeam (7 পয়েন্ট)

276,985 টি প্রশ্ন

360,543 টি উত্তর

107,753 টি মন্তব্য

148,329 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...