বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
198 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (64 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন
এটা সত্য ঘটনা যে, আমি আমার নিজের ফুফাতো বোনকে ভালোবাসি।সেও জানে।কিন্তু কীভাবে বুঝব সেও আমাকে ভালোবাসে কি না?

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (9,169 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
কেউ যদি ভালোবাসা প্রকাশ না করে তাহলে সেটা বোঝার কোন উপায় নাই। আপনি মেয়েটির ফুপাতো ভাই। এই দিক দিয়ে মেয়ে টি আপনার কেয়ার নিবে,আপনার সাথে ভালো ভাবে কথা বলবে তাঁর মানে এই না সে আপনাকে ভালোবাসে। আপনি মেয়ে টির ফ্রেন্ডস দের থেকে জানবার চেষ্টা করতে পারেন সে আপনাকে ভালোবাসে কিনা।
0 টি পছন্দ
করেছেন (1,041 পয়েন্ট)
আপনি তার সাথে কথা বলুন,আপনার সাথে সে কেমনভাবে কথা বলে এসব দেখে আপনিই বুঝতে পারবেন সে ভালোভাসে কিনা।আপনি নিজে সিদ্ধান্ত নিয়ে সরাসরি তাকে জিজ্ঞাসা করবেন।তাহলে সিওর হতে পারবেন।তবে বিবাহের পূর্ব প্রেম ইসলামে সম্পূর্ণ নিষধ।
0 টি পছন্দ
করেছেন (80 পয়েন্ট)
আপনি সরাসরী তাকে প্রপোজ করুন ।যদি রাজি হয়,তাহলে আপনাকে ভালোবাসে ।আর তা না পারলে মেয়েটির আপনার প্রতি আচরনকে Follow করুন।যদি দেখেন অন্যদের থেকে আপনাকে একটু বেশি কেয়ার করে তাহলে বুঝবেন মেয়েটি আপনাকে ভালোবাসে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
04 মার্চ 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
3 টি উত্তর
25 জুন 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md.Mojibur rahman (32 পয়েন্ট)
2 টি উত্তর
24 এপ্রিল "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন saurove420 (16 পয়েন্ট)

306,678 টি প্রশ্ন

395,546 টি উত্তর

120,731 টি মন্তব্য

169,925 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...