56 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (946 পয়েন্ট)
যেমনঃ আমার নীতিবাক‍্যঃ "সকল জ্ঞানীর উপরে আছেন, এক মহাজ্ঞানী (আল্লাহ)" এরকম নীতিবাক‍্য প্রত‍্যেকে নিজেদের প্রোফাইলের একদম উপরে যদি শো করাতে পারতো? কেউ কারো প্রোফাইলে ঢুকলে যদি প্রথমে উপরে তার নীতিবাক‍্যটি দেখতে পেতো, তারপর নিচে নাম থেকে পুরো পাতাটি পড়তো। সেরকম 'আমার নীতিবাক‍্য' অপশনের ব‍্যবস্থা থাকলে কেমন হতো?
করেছেন (5,633 পয়েন্ট)
মতামত মূলক প্রশ্ন করা থেকে বিরত থাকবেন। আর এ বিষয়ে প্রশাসক অধিক অবগত! কি করলে ভাল হবে তা তিনি-ই ভাল জানেন। প্রিয় উক্তির জায়গায় নীতিবাক্য লিখে রাখতে পারেন আপাতত।
করেছেন (2,869 পয়েন্ট)

@sabirul,

এডমিনদের মতামত যেমন সাইট ডেপ্লাভের জন্য প্রয়োজনীয় ঠিক তেমনি সাধারণ মেম্বারদের মতামতও ঠিক ততটাই প্রয়োজনীয়।
মতামতের জন্য সাধারন মেম্বারের জন্য ফিডব্যাক আর প্রশ্ন করা ছাড়া কোনো পথ উম্মুক্ত নাই।
করেছেন (5,633 পয়েন্ট)

@Jilani মতামত বা পরামর্শ পাঠানোর জন্য সাধারণ সদ্যস্যের সেই ব্যবস্থা আগে থেকেই কি রাখেননি? 

করেছেন (2,869 পয়েন্ট)
@sabirul,

হুম,,,রেখেছে সেটা অবশ্য ঠিকই বলেছেন। কিন্তু সেটার পুরোপুরি পক্ষ্যে আমি না। কারণ সেখানে কোনো পরামর্শ দিলে সেটা যে কার কাছে যায় কে জানে!!

সব সিদ্ধান্ত নেওয়ার আগে সেটা যাচাই বাছাই করা দরকার বলে মনে করি যে আলোচিত সিস্টেমটা কতটা গ্রহণযোগ্য হতে পারে। এরকমভাবে বিশদভাবে সিদ্ধান্ত নেওয়ার কোনো সুযোগ নাই ফিডব্যাকে। অপরদিকে প্রশ্নের মাধ্যমে মতামত দিলে অন্যরাও তাদের রিএকশন প্রকাশ করে। ফলে সেই মতামতগুলোর উপর ভিত্তি করে অনেকটাই বুঝা যায় যে আলোচিত বিষয়টা কতটা গুরুত্বপূর্ণ।  সেটার উপর বিবেচনা করে হয়ত প্রশাসন ব্যবস্থা নিতে পারে।
করেছেন (7,901 পয়েন্ট)
[email protected]মতামত পাঠালে এটা প্রশাসকের কাছে যায়। আর প্রশাসক সব কিছুই দেখেন, যেটা করণীয় সেটা করেন।আর এরকম মতামতের প্রশ্নে গ্রহন হবে না। এই সদস্য এর আগে যে মতামত মূলক প্রশ্ন করেছে সবই অপ্রয়োজনীয়। 

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
30 জানুয়ারি "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন জাওয়াদ জামিল (360 পয়েন্ট)

282,357 টি প্রশ্ন

366,565 টি উত্তর

110,328 টি মন্তব্য

152,159 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...