169 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (1,174 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
এ বিষয়ে ইসলামিক, বৈজ্ঞানিক, গবেষণালব্ধ বা গ্রহণযোগ‍্য ব‍্যাখ‍্যা কী?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (13,774 পয়েন্ট)

সহবাসের সময় যৌনাঙ্গে মুখ দেওয়া বা কিস করা বা চোষা এটা বৈধ আছে।কিন্ত সব বৈধ কাজ করা ঠিক নয়।

যেমন এই কাজটা করা বৈধ তবে মানুষের বিবেক এবং কুরআন ও হাদীসের দৃষ্টিতে অত্যন্ত ঘৃণিত এবং মারাত্মক বিকৃত যৌনাচারের বর্হিপ্রকাশ।শুধু তাই নয় বরং এটা গরু ও কুকুর ইত্যাদি পশুর অভ্যসও বটে এবং ওই লজ্জাস্থানটা অপবিত্র আর মুখ পবিত্র কেননা মুখ দ্বারা কুরআন ও হাদীস এবং আল্লাহর পবিত্র নাম উচ্চারণ করা হয়।তাই পবিত্র মুখ দ্বারা এমন নিকৃষ্ট ও ঘৃণিত স্থানে ব্যবহার করা একজন মুমিন জন্য ঠিক না।

জুনায়েত ইসলাম: দেশ ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে সদা প্রস্তুত। শৃঙ্খলা ও ফিটনেস সম্পর্কে খুব সচেতন এবং প্রচন্ড দেশ প্রেমী এজন্যই দেশ রক্ষার মতো পবিত্র দায়িত্ব বেছে নিয়েছেন পেশাগত জীবনে। জ্ঞানার্জনের লক্ষ্যে ও পরোপকারের স্বার্থে দীর্ঘদিন থেকেই বিস্ময় অ্যানসারের সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
26 ডিসেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Badshah Niazul (1,174 পয়েন্ট)
2 টি উত্তর
26 ডিসেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Badshah Niazul (1,174 পয়েন্ট)
2 টি উত্তর

283,809 টি প্রশ্ন

368,375 টি উত্তর

111,091 টি মন্তব্য

153,221 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...