বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
159 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (20 পয়েন্ট)

5 উত্তর

0 টি পছন্দ
করেছেন (149 পয়েন্ট)
অধিকাংশ ক্ষেত্রে মুসলিমরা হিন্দু হয়না, বরং আপনি তাকে ভুলে যান।
0 টি পছন্দ
করেছেন (417 পয়েন্ট)
সোজা উত্তর সে শুধু মজা নিতেছে। তাই, আপনার উচিত হবে এইরকম টাইপের মেয়েকে বিয়ে না করা।
0 টি পছন্দ
করেছেন (4,014 পয়েন্ট)
এর দুটি কারণ হতে পারে।

১. আপনার প্রেমিকা আপনার সাথে মজা করছে।

২.আপনার প্রেমিকা সত্যি সত্যি বলছে।

আপনার প্রেমিকা মজা করে না থাকলে হতে পারে আপনি হিন্দু এই ভয়ে আপনাকে বিয়ে করতে চায় না।

তাছাড়া একবার ভাবুন, আপনাকে বিয়ে না করতে চাইলে প্রেম করবে কেন?

আপনি একবার সিরিয়াসলী জিজ্ঞেস করে দেখুন।
0 টি পছন্দ
করেছেন (428 পয়েন্ট)
সে আসলে আপনাকে বিয়ে করবেনা সেটা সরাসরি না বলে বলছে, সে কোনদিন বিয়ে করবেনা,আপনি ধরে নিতে পারেন সে আপনাকে বিয়ে করবেনা
0 টি পছন্দ
করেছেন (3,418 পয়েন্ট)
আপনাকে মেয়েটি পছন্দ করে জন্য ভালোবাসে।আর যখন বিয়ের কথা তাকে বলেন তখন সে হয়ত এটি ভাবে যে আপনি হিন্দু সে মুসলমান তাই এটি অসম্ভব।আর আপনিও চাইবেন না নিজের ধর্ম ত্যাগ করতে সেও পারবেনা তার ধর্ম ত্যাগ করতে।তাই সে হয়ত এসব ভেবে বলে সে আপনাকে বিয়ে করবেনা।এবং পরেই বলে জিবনে বিয়েই করবেনা এটি বলার কারণ হতে পারে যে, মেয়েটি মনে মনে ভাবছে পছন্দের ছেলেকে যখন বিয়ে করতে পারব না।তখন আর বিয়েই করব।আশা করি আপনার প্রশ্নের ব্যাখ্যা পেয়েছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

6 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব ভালবাসি। অবশ্য এর আগেও একটা প্রেম করেছিলাম। কিন্তু বিয়ান হওয়ার কারনে relation আর আগাইনি। আমার আগের প্রেমের কথা মেয়েটাকে বলেছিলাম। এর আগে ফেচবুকে ওই মেয়ে আমাকে দুইটা ফেইক আইডি দিয়ে টেস্ট করেছে। আমি ব্যর্থ হয়েছিলাম। যাইহোক আমি সব ভুলে ওই মেয়েটা কে ভালবাশি। ১৫ দিন পর সে ব্রেক আপ করে। আমি খুব কস্ট পেয়েছিলাম। এর কিছুদিন পর ও নিজেই আবার ফিরে আসে।এরপর প্রায় ১ মাস পর ও কোনোরকম কারন ছারাই ব্রেক আপ করে। জিজ্ঞেস করলে বলে ওর ফ্যামিলি আমাকে মেনে নেবেনা। আবার অন্য কেউ জিজ্ঞেস করলে বলে আমি নাকি অনেক ইমোশনাল। ও আমার সাথে একিই ক্লাস এ পরে। আমি না পারছি ওরে ভুলতে না থাকতে। ও আমার সাথে আর কথা বলে না। তাছাড়া ওর সাথে যোগাযোগ করার কোনো উপাই নেই। এখন আমার কি করা উচিত? কি করলে ও আমাকে ভালবাসবে? কি করলে ও ইমোশনালি হিট হবে? প্লিজ বলেন?
12 মার্চ 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Fahed Ahmed (14 পয়েন্ট)

306,678 টি প্রশ্ন

395,546 টি উত্তর

120,731 টি মন্তব্য

169,924 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...