বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
157 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (4,429 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
এ বিষয়ে ইসলামিক বা গ্রহণযোগ‍্য ব‍্যাখ‍্যা কী?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,723 পয়েন্ট)

সঙ্গমের সময় স্ত্রীকে উত্তেজিত না করে সঙ্গম করাকে ইসলামে নিষেধ করা হয়েছে। এ সম্পর্কে একটি হাদীস বর্ণিত হয়েছে, "আনাস বিন মালিক (রাঃ) হতে বর্ণিত , তিনি বলেন, নবী করীম (সঃ) বলেছেন, যখন পুরুষ তার স্ত্রীর সাথে সহবাস করে তখন সে যেন পরিপূর্ণভাবে (সহবাস) করে। আর তার যখন চাহিদা পূরণ হয়ে যায়, অথচ স্ত্রীর চাহিদা অপূর্ণ থাকে, তখন সে যেন তাড়াহুড়া না করে। (আবু দাউদ - মুসান্নাফে আব্দুর রাজ্জাক, হাদিস নং-১০৪৬৮ )।

জনাব!, উক্ত হাদিসে এটাই প্রমাণিত হয় যে, নারীদের যৌন চাহিদার স্বীকৃতি অাল্লাহপাক ইসলামে দিয়েছেন । এছাড়া, সঙ্গমকালে স্ত্রীকে যৌনভাবে উত্তেজিত না করে সঙ্গম করাকে ইসলামে নিষেধ করা হয়েছে। কেননা তাতে স্বামীর চাহিদা পূরণ হলেও স্ত্রীর চাহিদা পূরণ হয় না এবং স্ত্রীর জন্য তা কষ্টকর হয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
26 ডিসেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Badshah Niazul (4,429 পয়েন্ট)
1 উত্তর
2 টি উত্তর
26 ডিসেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Badshah Niazul (4,429 পয়েন্ট)

311,549 টি প্রশ্ন

401,164 টি উত্তর

123,145 টি মন্তব্য

172,720 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...