67 জন দেখেছেন
"স্বপ্নের ব্যাখ্যা" বিভাগে করেছেন (0 পয়েন্ট)

এক ব্যাক্তি মৃত্যর  কিছুদিন পর একজন  15 বছরের বাচ্ছা স্বপ্নে দেখেছে যে মৃত ব্যাক্তিটি জান্নাতে গিয়েছে এবং জান্নাতের সার্টিফিকেট  তার ডান হাতে দেওয়া হয়েছে  | কিন্তু তার অনেকদিন পর  (প্রায় 4বছর পর ) একজন 40 বছরের মহিলা দেখেছে যে লোকটির পায়ের পাশে সাপ রয়েছে এবং মৃত ব্যাক্তিটি সেই মহিলাকে বলছে সাপটিকে মারতে | তখন মহিলাটি মৃত ব্যাক্তিটিকে বলছে আমি মারতে পারছিনা | এই স্বপ্নের ব্যাখ্যা সম্পর্কে কোরআন ও হাদিস কী বলে | উত্তরটি দিলে উপকৃত হবো (ইনশাল্লাহ্ )

করেছেন (151 পয়েন্ট)
স্বপ্ন যাকে বলবেন সে যেন আপনার হিতাকাঙ্খি হয়, অন্যথা যেভাবে স্বপ্নের তাবীর করা সেভাবেই স্বপ্ন বাস্তবায়িত হয়, স্বপ্নের বিষয়টি ঝুলন্ত থাকে।

1 উত্তর

3 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,426 পয়েন্ট)

আমার মতে এটার ব্যাখ্যা এটা হতে পারে যে,

লোকটি মারা যাওয়ার কাছাকাছি সময়ে তার গন্তব্য জান্নাতীই ছিল। কিন্তু মারা যাওয়ার পরবর্তী কোন সময়ে তার কারণে কোন গোনাহের প্রচলন হওয়ায় মৃত্যু পরবর্তী সময়ে তার প্রতিফল সে ভোগ করায় তার ঠিকানা জাহান্নামে হয়েছে।

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
0 টি উত্তর
03 এপ্রিল 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন হৃদয় চন্দ্র সরকার (755 পয়েন্ট)

282,929 টি প্রশ্ন

367,227 টি উত্তর

110,581 টি মন্তব্য

152,583 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...