বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
80 জন দেখেছেন
"বিনোদন ও মিডিয়া" বিভাগে করেছেন (1,101 পয়েন্ট)

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (411 পয়েন্ট)
গান, কবিতা প্রকাশ করার জন্য বিভিন্ন উপায় আছে। যেমন: বই আকারে প্রকাশ করা, বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশ করা, গান গুলো কোন ১ জন শিল্পীকে দিয়ে গাওয়ানো, তাছাড়া আপনি নিজে গাইতে পারলে, ইউটিউবে ভিডিও আকারে প্রকাশ করতে পারেন।
করেছেন (1,101 পয়েন্ট)
 কোন শিল্পিকে দিয়ে গাওয়্নোর জন্য কি করতে হবে? 
করেছেন (411 পয়েন্ট)
কোন ১ জন প্রফেশনাল সুরকার বা কন্ঠশিল্পীর সাথে ব্যক্তিগত ভাবে যোগাযোগ করুন। আপনার গানগুলো তাদের দেখান। যদি সেগুলো তাদের পছন্দ হয়। তাহলে পরবর্তী নির্দেশনা তাদের কাছেই পাবেন।
0 টি পছন্দ
করেছেন (884 পয়েন্ট)

গান, কবিতা প্রকাশ করার জন্য বিভিন্ন উপায় আছে ।প্রত্যেকটি গানই কবিতা তাই আপনি কবিতা প্রকাশ করতে চাইলে "বাংলা কবিতা " নামক সাইটে আপনি একটি একাউট খুলে আপনার ওয়াল করে নিতে পারেন। যেখানে হাজার কবিতার সমাহার, আপনার লেখনি যদি ভাল মানের হয় তবে গুনি কবির নজরে পরে যেতে পারেন । টাকা থাকলে আপনি বই আকারে প্রকাশ্নি করতে পারেন,দৈনিক পত্রিকা বা আপনার এলাকা বা জেলা ভিত্তিক কিছু ম্যাগাজিন সাপ্তাহিক, মাসিক, ত্রৈমাসিক, ষাণ্মাসিক বা বাৎসরিক হিসেবে প্রকাশ পায় আপনি ওখানেও প্রকাশ করতে পারেন ,  যে গান গুলো লিখেছেন তা আপনার এলাকার কোন শিল্পিকে দেখান, কিংবা ফেসবুকে বা ইউটিউবে ফ্রেন্ড বানিয়ে তাদের সাথে আপনার লেখা শেয়ার করুন।  তাছাড়া আপনার ভয়েস যদি ভাল হয় আর আপনি চাইলে আপনার লেখা গান আপনিও গাইতে পারেন এর জন্য একজন সুরকারের কাছে দারস্ত হোন আর ভিডিও করে ইউটিউবে একটা চ্যালেনে প্রকাশ । এসব করতে কিন্তু যথেষ্ট  অর্থ গুনতে হবে আপনাকে ।

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

300,478 টি প্রশ্ন

388,357 টি উত্তর

117,371 টি মন্তব্য

165,882 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...