133 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
বন্ধ
আমি মেয়েটিকে অনেক ভালোবাসি আর অনেক দিন ধরে ই পিছে পিছে ঘুরছই,  ও জানে আমি ওরে ভালবাসি কিন্তু ও বলে যে ওর ফ্যামিলিএসব পছন্দ করে না, এখন আমি কি করবো ?  
বন্ধ

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (639 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আমি সোজা সাপ্টা বাস্তবতার সাথে সম্পর্কযুক্ত উত্তর দিতে চাই।আপনি বলেছেন মেয়েটির আগে একজনের সাথে রিলেশন ছিল ।আবার তার পরিবার এসব পছন্দ করে না। আপনি যদি ঠান্ডা মাথায় ভাবেন যে মেয়ের এতকিছু হয়েছে আবার বোঝেও আপনি তাকে ভালবাসেন  কিন্তুু পাত্তা দেয় না তো  শুধু শুধু নির্লজ্জের মতো তার পিছনে ঘুরেন কেন। আপনার কি আত্মসম্মান নেই?আপনি তাকে ইগনোর করুন। আপনার জীবন সুন্দরভাবে উপভোগ করুন। হয়তো দেখবেন আপনার এটিটিউড তাকে আকৃষ্ট করবে আপনার প্রতি।না হলেও সমস্যা নেই। মনে রাখবেন আপনার জীবন শুধু তার জন্যই সীমাবদ্ধ নয়। আবেগকে প্রশয় দিবেন না। ধন্যবাদ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,680 পয়েন্ট)
আজকাল কার মেয়ে পরিবারের উপর বিশ্বাস রাখে, ভাবাই যায় না।

আপনি ভালোভাবে খোঁজ নিয়ে দেখুন, মেয়েটির কোন রিলেশন আছে কি না অথবা আগের রিলেশন ছিল, পরিবার জানতে পেরেছে এমন কোন ইতিহাস আছে কি না। সব কিছু দিয়ে কোন প্রমাণ না পেলে মেয়েটিকে বুঝিয়ে বলুন, তার পরিবার কিছুতেই জানতে পারবে না। আর জানতে পারলেও সবকিছু আপনি সামলে নিবেন। অর্থাৎ যা কিছু দিয়ে বোঝা লাখে, আপনি মেয়েটাকে বোঝানোর চেষ্টা করুন।

আবার, এমনও হতে পারে মেয়েটি আপনাকে পরিক্ষা করে দেখছে, পরিবারের কথা বললে আপনার ভালোবাসা শেষ হয়ে যায় কি না।

তাই মেয়েটির সাথে লেগে থাকুন এবং তার পরিবারকে আপনি সামলাবেন, এ কথা বোঝানোর চেষ্টা করুন।
করেছেন (267 পয়েন্ট)
মেয়েটির রিলেশন ছিল, আমি সময় মত প্রোপোজ করি নাই , আর আমার সামনে অন্য ছেলে ওরে প্রোপোজ করেছিল, ৩ মাস রিলেশনছিল, বাট এখন ১০০% ব্রেকাপ।   

এখন কি করি ভাই? 
করেছেন (3,680 পয়েন্ট)
ভাই, মেয়েটা মনে হয় এখনও ব্রেকাপের শোকে কাতর! তা তিন মাস আগে আপনি প্রপোজ করলেও তো পারতেন?

এখন মেয়েটাকে আগের রিলেশনের কথা ভুলানোর চেষ্টা করুন এবং বন্ধুর মতো আচরণ করে সম্পুর্ন নতুন কিছু অভিজ্ঞতা দিন। কিছু দিন চলার পর মেয়েটা রাজি হতে পারে।
করেছেন (267 পয়েন্ট)
আচ্ছা ঠিক আছে ভাই দেখি ।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
আমার 31 তারিখ থেকে pre-test পরীক্ষা শুরু হবে।আমি একটা মেয়েকে পছন্দ করি যে ক্লাশ 8-এ পড়ে।আমার মনে হয় যে ও আমার প্রতি positive।ওকে আমি অনেক পছন্দ করি।ইদানিং একটু সমস্যা হচ্ছে।আমার মনে হচ্ছে যে ওর প্রতি আমার আকর্ষন কমে যাচ্ছে।কিন্তু ওকে দেখার জন্য ঠিকই আমি আগের মত অনেক সময় ব্যয় করছি, ওকে আগের মতই সারাদিন দেখতে ইচ্ছা করে।আবার একটা চিন্তা আগের মতই মাথায় ফিরে আসে যে,''ওর প্রতি না আমার আকর্ষন কমে যায়,পরে কোন এক সময়।"কিন্তু আমি চাই না কোন দিন ওর প্রতি আমার আকর্ষন কমে যায়।আমি ওকে অনেক ভালবাসি,কিন্তু ইদানিং এইসব চিন্তার কারনে আমার সব উল্টাপাল্টা লাগছে।আমি কি করব???আমার সামনে সেকেন্ড ইয়ার প্রি-টেস্ট পরীক্ষা। পড়ালেখাতেও মনযোগী ভাবটা কমে গেছে।ভাই আমি কি করব???এইরকম কি আমার মত কারো হয়???না শুধু আমার???ভাই আমাকে তাড়াতাড়ি solution দেনআর আমার জন্য দোয়া কইরেন।ভাই ছিলাম হঠাৎ কি প্যাচে পড়লাম।?
26 অগাস্ট 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন SSARIF (0 পয়েন্ট)
4 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসতাম যখন আমি ক্লাস ১০ এ পরতাম। ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত মেয়েটিকে ভালবেসিছি কিন্তু কোন দিন মেয়ের কাছ থেকে সাড়া পাইনি, পরে জানতে পারলাম মেয়েটি তারছে ১ বছরের জুনিয়র এক ছেলের সাথে প্রেম করত, এটা জানতে পেরে আমি তাকে ভুলে যায়, এবং আমি ২০১৫ সালে অন্য আরেকটি মেয়ের সাথে প্রেম করি, ওই মেয়ে ও আমাকে ভালবাসত, কিন্তু কিছুদিন আগে ওর বিয়ে হয়ে যায়, আমাকে ও বিয়ের কথা বলছিল কিন্তু আমি রাজি হইনি, কিন্তু এখন আমি আগে যে মেয়েটিকে ভালবাসতাম ওই মেয়েটিকে বিয়ে করারা জন্যে আমার ফ্যামিলি আর ওই মেয়ের ফ্যামিলি বলতাছে, এটা ও শুনলাম যে ওই মেয়ে ও আমাকে বিয়ে করতে রাজি আছে, এখন আমি কি এই মেয়েটিকে বিয়ে করতে পারি?
05 জুন 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন RanaAhmed.gsm (-1 পয়েন্ট)

276,985 টি প্রশ্ন

360,542 টি উত্তর

107,753 টি মন্তব্য

148,329 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...